ঢাকা     শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

উর্বশীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন চার সন্তানের জনক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ১০ আগস্ট ২০২২   আপডেট: ১৪:৫৬, ১০ আগস্ট ২০২২
উর্বশীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন চার সন্তানের জনক

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল ২০১১, মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২ ও মিস ডিভা ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন তিনি। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৮ বছর বয়েসি এই সুন্দরী। স্বাভাবিক কারণে ভারতের গণ্ডি পেরিয়ে গেছে তার পরিচিতি।

মাঝে মাঝে ফ্যাশনেবল ও ব্যয়বহুল পোশাক পরে আলোচনার জন্ম দেন উর্বশী। আর এসব ছবি ভক্তদের কাছে পৌঁছে দিতে বেছে নেন সোশ্যাল মিডিয়া। এ মাধ্যমে তার ভক্ত সংখ্যাও কম নয়। ব্যক্তিগত জীবনে অনেকে তাকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়েছেন। এ নিয়ে বলিউড হাঙ্গামার সঙ্গে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

আলাপের শুরুতে উর্বশী রাউতেলা বলেন—‘আমি বিয়ের অনেক প্রস্তাব পেয়েছি। এর মধ্যে এমন একজনের কাছ থেকে একটি প্রস্তাব পেয়েছিলাম, যার সঙ্গে আমার সংস্কৃতির অনেক পার্থক্য রয়েছে।’

এ সময় উর্বশীকে প্রশ্ন করা হয় ওই ব্যক্তি কি মিশরের গায়ক, যার সঙ্গে দুবাইয়ে আপনার দেখা হয়েছিল? জবাবে এ অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ। ওই ব্যক্তির দুজন স্ত্রী এবং চারজন সন্তান রয়েছে। অনেক দূরে গিয়ে আমাকে বসবাস করতে হবে অথবা তাকেই এখানে এসে থাকতে হবে—এ ধরনের সিদ্ধান্ত নিতে চাইনি।’

উর্বশী ওই গায়কের নাম প্রকাশ করেননি। তবে এ কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর তাতে মন্তব্য করেছেন নেটিজেনরা। এক নেটিজেন জানিয়েছে, ওই অভিনেতা-গায়কের নাম মোহাম্মদ রমজান। গত বছর মোহাম্মদ রমজানের গাওয়া ‘ভার্সাসি বেবি’ গানে মডেল হন উর্বশী। এই মিউজিক ভিডিওর কাজ করতে গিয়ে এই গায়কের সঙ্গে পরিচয় হয় এই অভিনেত্রীর।

সানি দেওলের বিপরীতে ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার অভিনীত ‘পাগলাপান্তি’ চলচ্চিত্রটি ২০১৯ সালের ২২ নভেম্বর মুক্তি পায়। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘দ্য লিজেন্ড’।

উর্বশীর হাতে এখন বেশ কটি সিনেমার কাজ রয়েছে। ‘ব্ল্যাক রোজ’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। সায়েন্স ফিকশন ঘরানার এ সিনেমায় তাকে আইআইটির একজন ছাত্রীর ভূমিকায় দেখা যাবে। এরই মধ্যে সিনেমাটির কাজ শেষ করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়