ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাঝরাতে সালমানের বোনের বাড়িতে শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৭ ডিসেম্বর ২০২২   আপডেট: ১২:১৫, ২৭ ডিসেম্বর ২০২২
মাঝরাতে সালমানের বোনের বাড়িতে শাহরুখ

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ৫৭ বছর বয়েসে পা দিলেন তিনি। গতকাল দিবাগত রাতে পরিবার বন্ধু-বান্ধবদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করেন। মাঝরাতে সালমানকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন শাহরুখ খান।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, প্রতি বছর সালমানের পানভেলের ফার্মহাউজে তার জন্মদিনের আয়োজন করা হয়। কিন্তু গতকাল তা হয়নি। বরং সালমানের বোন অর্পিতার বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেই পার্টিতে যোগ দিতে মাঝরাতে ছুটে যান শাহরুখ খান।

ব্যক্তিগত জীবনে সালমান-শাহরুখ খুব ভালো বন্ধু। পার্টিতেও তা প্রমাণিত। এদিন দুজনেই কালো রঙের পোশাক পরেছিলেন। দুজন দুজনার হাত শক্ত করে ধরেছিলেন তারা। প্রিয় তারকাদের এক ফ্রেমে দেখে আপ্লুত তাদের ভক্তরাও।

সালমানের জন্মদিনের এ পার্টিতে বলিউডের আরো অনেক তারকাই উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন— সুনীল শেঠি, সোনাক্ষী সিনহা, টাবু, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রিতেশ, জেনেলিয়া প্রমুখ।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। আগামী বছরের ২৫ জানুয়ারি এটি মুক্তির কথা রয়েছে। অন্যদিকে, সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। এ সিনেমাও আগামী বছর মুক্তি পাবে। শোনা যাচ্ছে, ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে; আর ‘টাইগার থ্রি’ সিনেমায় থাকবেন শাহরুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়