ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

সংগীতশিল্পী পরশীর নাটক ‘লাভ স্টেশন’

প্রকাশিত: ১৮:০৫, ১৯ জানুয়ারি ২০২৩  
সংগীতশিল্পী পরশীর নাটক ‘লাভ স্টেশন’

সংগীতশিল্পী সাবরিনা পড়শী। গানের পাশাপাশি অভিনয়েও অভিষেক হয়েছে তার। চলচ্চিত্র ও টিভি নাটক— দুই মাধ্যমে অভিনয় করেছেন তিনি। সামাজিক গল্পের নাটক ‘লাভ স্টেশন’ এ এবার তাকে দেখা যাবে। আজ ১৯ জানুয়ারি রাত ১০টায় বৈশাখী টেলিভিশনে প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সংগীতশিল্পী পরশী, জোভান, শহীদুল্লাহ সবুজ, পাপিয়া, ফরহাদ লিমন, কুন্তল বিশ্বাস বুকি, আরফান অনিকসহ অনেকে। নাটকটি নিয়ে দারুণ আশাবাদী পরিচালক।

মহিম বলেন, ভালোবাসা ছাড়া সবকিছুই অর্থহীন। গল্পের নায়ক জোভানের সঙ্গে ঘটনাক্রমেই পরিচয় হয় গল্পের নায়িকা সংগীতশিল্পী পরশীর। নাটকে দু’জনেই সংগীতশিল্পী। জোভান সৌখিন হলেও পরশীর ধ্যান-জ্ঞান কিন্তু সংগীতকে ঘিরেই। মা বাবার বারণ সত্ত্বেও সংগীতটাকে আকড়ে ধরে আছেন পরশী। নানা ঘটনায় জোভান-পরশী মুখোমুখি হয়, কিন্তু দু’জনের ভালোবাসার কথা কেউ বলতে পারে না। নিজের রিসোর্টে দাওয়াত দেয় জোভান পরশীকে। সিদ্ধান্ত নেন ক্যান্ডল লাইটের আলোতে মনের কথাটি জানাবেন পরশীকে। কিন্তু পরশী তার হবু বরকে নিয়ে হাজির হন। ভালোবাসার কথাটি আর বলা হয় না তার। বুকের ভিতর চিনচিন করে। না বলা কথাগুলো বুকে চেপেই দেশান্তরী হওয়ার সিদ্ধান্ত নেন। ওদিকে পরশীর হবুবর তাকে জানিয়ে দেন বিয়ের পর গান বাজনা একেবারেই বন্ধ। কারণ তার ফ্যামিলি গানবাজনা পছন্দ করেন না। অন্য দিকে মোড় নেয় নাটকের কাহিনি। 

নাটকটি দর্শকপ্রিয় হবে বলে আশাবাদী নির্মাতা মহিদুল মহিম।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়