ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অন্য নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় অভিনেতাকে ধরলেন হবু স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২০ জানুয়ারি ২০২৩   আপডেট: ১২:৪১, ২০ জানুয়ারি ২০২৩
অন্য নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় অভিনেতাকে ধরলেন হবু স্ত্রী

সুমন দে, সুরভী সান্যাল

কলকাতার টেলিভিশন অভিনয়শিল্পী সুরভী সান্যাল ও সুমন দে। দু’জনেই ছোট পর্দার পরিচিত মুখ। ‘তুমি যে আমার মা’, ‘নকশি কাঁথা’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন সুমন। গত কয়েক বছর ধরে সুরভীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সুমন। জানুয়ারির শুরুর দিকে সুমনের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সুরভী।

সুরভী-সুমন এই সম্পর্ককে পরিণয় দেওয়ার পথে হাঁটছিলেন। কিন্তু কী এমন ঘটল যে, বিচ্ছেদের ঘোষণা দিলেন সুরভী? এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম কথা বলেন সুরভীর সঙ্গে। ঘটনার বর্ণনা দিয়ে সুরভী বলেন,  ‘প্রায় এক মাস হয়েছে আমার সঙ্গে সুমনের কোনো যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন সুমনকে ওর ফ্ল্যাটে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় হাতেনাতে ধরি। তারপর আমার আর বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এভাবে প্রতারণা করবে।’

‘‘দিদি নম্বর ১’’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। আমরা মধ্যবিত্ত পরিবারের সন্তান। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে; সেটা ভেবেই খারাপ লাগছে।’’ বলেন সুরভী।

সুমন-সুরভীর বাড়ি শিলিগুড়িতে। কোনো এক পূজার সময় তাদের দেখা হয়েছিল। সুমনের দাদি মারা যাওয়ার কারণে তাদের বিয়ে পিছিয়ে যায়। পরিকল্পনা ছিল ২০২৩ সালের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতে বিয়েটা সেরে ফেলবেন তারা। কিন্তু সব কিছু তছনছ হয়ে গিয়েছে।

সংবাদমাধ্যমটি এ বিষয়ে কথা বলতে সুমনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমি এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না। সরি।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়