ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৭ কেজি ওজন কমিয়ে ফিরছেন দীঘি!

প্রকাশিত: ১৮:০১, ৯ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৮:১৯, ৯ ফেব্রুয়ারি ২০২৩
৭ কেজি ওজন কমিয়ে ফিরছেন দীঘি!

নতুন লুকে দীঘি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তাকে নিয়ে আলোচনার শেষ নেই। সিনেমা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে।

এবার শারীরিকভাবে আরো ফিট হয়ে কাজে ফিরছেন দীঘি। আগের দীঘিকে ভেঙেচুরে মনের মতো করে নতুনভাবে গড়েছেন নিজেকে। আর এজন্য শরীর থেকে ওজন কমিয়েছেন ৭ কেজি। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সবার সামনে হাজির হবেন দীঘি। আজ সন্ধ্যায় বদলে যাওয়া দীঘিকে দেখতে পাবেন সবাই।

সম্প্রতি জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ারের নায়িকা হয়ে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন দীঘি। তানজীব সারোয়ারের গাওয়া ‘ভালো থাকার কারণ’ শিরোনামে একটি গানের ভিডিওতে মডেল হয়ে রোমান্টিক আবহে ক্যামেরাবন্দি হয়েছেন আলোচিত এই অভিনেত্রী। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুরও করেছেন তানজীব। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।
মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জল রহমান।

গত ১২ জানুয়ারি ফিল্ম ভ্যালি ও তার আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে বলে জানান নির্মাতা উজ্জল রহমান। এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।
আজ সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানের ভিডিওটি মুক্তি পাবে।

এ সম্পর্কে নির্মাতা উজ্জল রহমান বলেন বলেন, ‘এর আগে দীঘি আউলা ঝাউলা শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন। ওই ভিডিওটি আমি নির্মাণ করেছিলাম। গান ও ভিডিও দুটোই জনপ্রিয় হয়েছিল। আবারো দীঘিকে নিয়ে নতুন কাজটি করেছি। এটি একটি পিওর রোমান্টিক গান। কাজটির জন্য দীঘি ৭ কেজি ওজন কমিয়েছেন। আমার বিশ্বাস বদলে যাওয়া দীঘিকে দেখে সবার ভালো লাগবে।’

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়