ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

সেলফি তুলে বিশ্ব রেকর্ড গড়লেন অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ২৩ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৮:৩৯, ২৩ ফেব্রুয়ারি ২০২৩
সেলফি তুলে বিশ্ব রেকর্ড গড়লেন অক্ষয়

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার পরবর্তী সিনেমা ‘সেলফি’। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে এটি। এ সিনেমার মুক্তি উপলক্ষে বেশ কিছু দিন ধরে প্রচারের কাজে ব্যস্ত অক্ষয়। সিনেমাটির প্রচারে নেমে এবার বিশ্ব রেকর্ড গড়লেন এই অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ে সিনেমাটির প্রচারে গিয়ে ভক্তদের সঙ্গে ৩ মিনিটে ১৮৩টি সেলফি তোলেন অক্ষয়। আর এর মধ্যে দিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম উঠে এই অভিনেতার। এত দিন রেকর্ডটি যুক্তরাষ্ট্রের জেমস স্মিথের দখলে ছিল। ২০১৮ সালে কার্নিভ্যাল ড্রিম ক্রুজ জাহাজে মাত্র ৩ মিনিটে ১৬৮টি সেলফি তুলেছিলেন তিনি। জেমস স্মিথের রেকর্ড ভেঙে এবার নতুন রেকর্ড গড়লেন অক্ষয়।

রেকর্ড ভাঙার অভিব্যক্তি প্রকাশ করে অক্ষয় কুমার বলেন— ‘এখন পর্যন্ত যা কিছু অর্জন করেছি, জীবনের এই মুহূর্তে যেখানে দাঁড়িয়ে আছি তার সব কিছু হয়েছে ভক্তদের নিঃশর্ত ভালোবাসা ও সমর্থনের কারণে। এটি ছিল তাদের প্রতি আমার শ্রদ্ধাজ্ঞাপনের বিশেষ পদ্ধতি। আমার কর্মজীবনে তারা পাশে ছিলেন। এজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

‘সেলফি’ সিনেমাটি মালায়ালাম ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি রিমেক। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন— ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়না পেন্টি প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়