ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

মন্ত্রীর সেই নাতির সঙ্গে জাহ্নবীর বিয়ের গুঞ্জন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ৩ এপ্রিল ২০২৩  
মন্ত্রীর সেই নাতির সঙ্গে জাহ্নবীর বিয়ের গুঞ্জন (ভিডিও)

আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলিউডে এখন বহুল চর্চিত বিষয় এটি। ঠিক এই মুহূর্তে প্রয়াত শ্রীদেবী কন্যার বিয়ের খবরে সরগরম বলিপাড়া!

মূলত, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের একটি ভিডিওকে কেন্দ্র করে তার বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। এতে দেখা যায়, কথিত বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে তিরুপাতির বালাজি মন্দির দর্শন করছেন তিনি। একেবারে সাবেকি পোশাকে দেখা যায় জাহ্নবীকে। দক্ষিণী স্টাইলে পোশাক পরেছিলেন শিখরও। এই ভিডিও দেখেই বলিউডে জোর গুঞ্জন, তাহলে কী বিয়ে উপলক্ষে বালাজি মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন এই জুটি। অবশ্য, এ বিষয়ে এখনো মুখ খুলেননি জাহ্নবী-শিখর।

চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন জাহ্নবী। বিশেষ করে ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীর প্রেমের সম্পর্ক নিয়ে বহুবার চর্চায় পলিণত হয়েছেন।

শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর গত বছরের শেষের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। তারপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। চলতি বছরে শিখর পাহাড়িয়াকে সঙ্গে নিয়ে অবকাশ যাপনের জন্য বিদেশে উড়ে যেতে দেখা গেছে জাহ্নবীকে।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘এনটিআর ৩০’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘বাওয়াল’। ‘এনটিআর৩০’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়