ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

রাইজিংবিডি স্পেশালে অপু বিশ্বাস

প্রকাশিত: ১৩:২০, ৫ মে ২০২৪   আপডেট: ১৮:০৭, ৫ মে ২০২৪
রাইজিংবিডি স্পেশালে অপু বিশ্বাস

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। জনপ্রিয় এই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠান ‘রাইজিংবিডি স্পেশাল’। এই অনুষ্ঠানে অংশ নিয়ে থাকেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ব্যক্তিত্বরা।

রাহাত সাইফুলের উপস্থাপনায় ‘রাইজিংবিডি স্পেশাল’-এ এবারের পর্বে থাকছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। সোমবার (৬ মে) সন্ধ্যা ৭টায় রাইজিংবিডির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে ভিডিও সাক্ষাৎকারটি প্রচার করা হবে। এতে অপু বিশ্বাস তার ব্যক্তিগত জীবন ও চলচ্চিত্র ভাবনা নিয়ে কথা বলবেন।

অপু বিশ্বাস তার দীর্ঘ ক্যারিয়ারে শাকিব খানের সঙ্গে প্রায় ৭০টির মতো সিনেমায় অভিনয় করেছেন। ভালোবেসে বিয়ে করেন তারা। এই তারকা দম্পতির সন্তান আব্রাম খান জয়।

শাকিব খানের সঙ্গে অপুর সম্পর্কের টানাপড়েন দীর্ঘদিন ধরে চলছিল। কিছুদিন আগে শোনা যায়, তাদের সম্পর্ক বেশ ভালো যাচ্ছে। নিয়মিত যোগাযোগ ও শাকিবের বাসায় যাচ্ছেন অপু বিশ্বাস ও তাদের সন্তান জয়। এদিকে সম্প্রতি শাকিবের বাসায় যেতে অপু-বুবলীকে বারণের খবর রটেছে। শাবিক খানের সঙ্গে অপু বিশ্বাসের বর্তমান সম্পর্ক নিয়েও কথা বলবেন রাইজিংবিডি স্পেশালে।

এর আগে রাইজিংবিডি স্পেশালে অতিথি হয়েছেন— মিশা সওদাগর, অঞ্জনা সুলতানা, জায়েদ খান, পূজা চেরি, আইরিন সুলতানা, সাইমন সাদিক, জাহারা মিতু, অধরা খান, বিপাশা কবির, পুষ্পিতা পপি, মৌমিতা মৌ, মৌ খান, মুনমুন, পলিসহ দেশের জনপ্রিয় তারকারা।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়