ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

৩১ বছরের ক্যারিয়ারে প্রথমবার চুম্বন দৃশ্যে কাজল, মুখ খুললেন সহঅভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ১৬ জুলাই ২০২৩   আপডেট: ১১:১৫, ১৬ জুলাই ২০২৩
৩১ বছরের ক্যারিয়ারে প্রথমবার চুম্বন দৃশ্যে কাজল, মুখ খুললেন সহঅভিনেতা

বলিউড অভিনেত্রী কাজল। ১৯৯২ সালে বলিউডে অভিষেক ঘটে তার। এরপর তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন। দীর্ঘ ৩১ বছরের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা। কিন্তু পর্দায় তাকে কখনো চুম্বন দৃশ্যে দেখা যায়নি।

৩১ বছরের ক্যারিয়ারে প্রথমবার চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কাজল। ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ এমন দৃশ্যে অভিনয় করেছেন, যা নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে। ঘনিষ্ঠ এই দৃশ্যে কাজলের সহশিল্পী ছিলেন টিভি অভিনেতা আলী খান। এই চুম্বন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।

আলী খান বলেন, ‘আমরা বিলাসবহুল হোটেলে এই দৃশ্যের শুটিং করেছি। পরিচালক আমাদের কাছে জানতে চেয়েছিলেন, দৃশ্যটির জন্য ক্লোজ সেট চাই কিনা (সেটে শুধু অপরিহার্য কয়েকজন মানুষ হাজির থাকতে পারবেন)। এই দৃশ্যের চিত্রায়ণের সময় আমাদের মাঝে কোনো লজ্জাবোধ ছিল না। আমরা বেশ কয়েকবার দৃশ্যটির রিহার্সেল করেছিলাম, তারপর শট দিই। শট শেষে মনিটরে গিয়ে দৃশ্যটি দেখে বাকিদের কাছে জানতে চাই সব ঠিক আছে কিনা। তারপর অন্য দৃশ্যের প্রস্তুতি শুরু করি।’

আমেরিকান সিরিজ় ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’। এ সিরিজে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছেন কাজল। সিরিজটিতে স্বামী-স্ত্রী রূপে দেখা যায় কাজল ও কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্তকে। গত ১৪ জুলাই থেকে হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে সিরিজটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়