ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

রাজীবের ‘ব্যক্তিগত’ ফটোগ্রাফার মেহজাবীন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৬:৫৩, ৭ আগস্ট ২০২৩
রাজীবের ‘ব্যক্তিগত’ ফটোগ্রাফার মেহজাবীন

গোধূলীর আলোকচ্ছটা মিশে আছে সমুদ্রের জলে। সৈকতে আছড়ে পড়ছে ঢেউ। সৈকত থেকে একটু দূরে দাঁড়িয়ে নির্মাতা আদনান আল রাজীব। তার পরনে প্যান্ট-শার্ট। চোখে কালো চশমা। তবে সমুদ্রের ঢেউয়ের মতোই তার চোখে-মুখে বয়ে যাচ্ছে উচ্ছ্বাসের ঢেউ। আর এ মহূর্তটি মুঠোফোনে বন্দি করছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার মুখায়াব থেকেও ঠিকরে পড়ছে খুশির আভা।

গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তার একটিতে এমন দৃশ্য দেখা যায়। ছবির ক্যাপশনে ‘৪২০’খ্যাত এই নির্মাতা লিখেছেন— ‘দুইজন নিষ্ঠাবান ফটোগ্রাফার, দুইজন ততোধিক নিষ্ঠাবান মডেল এবং একজন প্রবীণ নাগরিক, অদ্য কক্স সাহেবের বাজারে।’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে, আদনান আল রাজীবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও তা অস্বীকার করেছেন তারা দুজনেই। কিছু দিন আগে গুঞ্জন চাউর হয়, রাজীব-মেহজাবীন বিয়ে করে সংসার পেতেছেন। এ নিয়ে জোর চর্চা শুরু হলে খুব কৌশলে গুঞ্জনটিকে ‘মিথ্যা’ বলে দাবি করেন রাজীব।

মোস্তফা সরয়ার ফারুকী নতুন এ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ফের মেহজাবীন-রাজীবের সম্পর্ক নিয়ে নেটদুনিয়ায় চর্চা চলছে। ফারুকীর পোস্ট করা ছবির কমেন্ট বক্সে আদনান আল রাজীব লিখেছেন— ‘আমার ব্যক্তিগত সবচেয়ে সুন্দর এবং সুখী ফটোগ্রাফার।’ এ মন্তব্য রাজীব-মেহজাবীনের প্রেমের গুঞ্জনের আগুনে ‘পেট্রোল’-এর মতো কাজ করছে। নেটিজেনরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না!

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়