ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

বাবা-মায়ের কারণে প্রথম প্রেম ভেঙে যায়: জাহ্নবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ২৮ আগস্ট ২০২৩   আপডেট: ১১:২২, ২৮ আগস্ট ২০২৩
বাবা-মায়ের কারণে প্রথম প্রেম ভেঙে যায়: জাহ্নবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। বড় পর্দায় পা রাখার আগে থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন। অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়েছে। তবে বরাবরই তা অস্বীকার করেছেন এই অভিনেত্রী।

রুপালি পর্দায় পা রাখার আগে প্রথম প্রেমের সম্পর্কে জড়ান জাহ্নবী কাপুর। কিন্তু বাবা-মায়ের কারণে এ সম্পর্ক ভেঙে যায়। কুশা কপিলা সঞ্চালিত একটি শোয়ে হাজির হয়ে এ বিষয়ে খোলামেলা কথা বলেন জাহ্নবী কাপুর। যদিও সেই প্রেমিকের নাম জানাননি তিনি।

জাহ্নবী কাপুর বলেন, ‘আমরা গোপনে দেখা করতাম। আমরা আমাদের ভালোবাসার সম্পর্ক গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু মা-বাবার কারণে এ সম্পর্ক ভেঙে যায়। কারণ তারা এ সম্পর্কের পক্ষে ছিলেন না। মা-বাবাকে মিথ্যা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’

‘‘আমার বাবা-মায়ের বক্তব্য ছিল— ‘তোমার কোনো প্রেমিক থাকবে না।’ এ বিষয়ে বাবা-মা খুবই রক্ষণশীল। এরপর আমি অনুধাবন করতে পারি, একটি সম্পর্কে বাবা-মায়ের গুরুত্ব কতটা! তাদের সম্মতি আত্মবিশ্বাসী করে তুলে এবং সবকিছু সহজ করে দেয়।’’ জাহ্নবী কাপুর।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘দেবারা’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়