ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

১৫ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করলেন আরবাজ খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ২৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২১:২৩, ২৪ ডিসেম্বর ২০২৩
১৫ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করলেন আরবাজ খান

সব জল্পনার অবসান ঘটিয়ে প্রেমিকাকে বিয়ে করলেন বলিউড অভিনেতা, নির্মাতা-প্রযোজক আরবাজ খান। তার স্ত্রীর নাম শুরা খান। রোববার (২৪ ডিসেম্বর) বোন অর্পিতার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ৫৬ বছর বয়সী আরবাজ ও ৪১ বছর বয়সী শুরা দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় সালমান খানের বোন অর্পিতার বাড়িতে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন আরবাজ-শুরা।

বিয়েতে উপস্থিত রয়েছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মোবারক মোবারক মোবারক! প্রিয় শুরা খান ও আরবাজ খান তোমাদের দুজনের জন্য খুবই আনন্দিত। ভালোবাসা নিও, মিসেস ও মিস্টার শুরা-আরবাজ খান।’

দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, মুম্বাইয়ের বান্দ্রায় অর্পিতা খানের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন আরবাজ-শুরা। এসময় আরবাজের ছেলে আরহান উপস্থিত ছিলেন। তা ছাড়াও বিয়েতে হাজির ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মা সুশীলা চরক (সালমা), ভাই সালমান খান-সোহেল খান, বোন আলভিরা খান, অভিনেত্রী লুলিয়া ভান্তুর প্রমুখ।

শুরা খান

এর আগে একটি সূত্র বম্বে টাইমসকে বলেন, ‘‘পাটনা শুক্লা’ সিনেমার শুটিং সেটে হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে পরিচয় হয় আরবাজ খানের। গত ৯ মাস ধরে সম্পর্কে রয়েছেন এ জুটি।’’

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান। ৫৬ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩৩ বছর বয়সী জর্জিয়ার প্রেমের খবর কারো অজানা নয়। করোনা সংকটের সময় লিভ-ইন করেন জর্জিয়া-আরবাজ। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়েছে। কিন্তু গত বছর ভেঙে যায় এ সম্পর্ক। আর সে খবর কয়েক দিন আগে জানান জর্জিয়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়