ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

অনন্যার সঙ্গে বিচ্ছেদের পর সারার প্রেমে আদিত্য!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৯ মে ২০২৪   আপডেট: ১৮:১০, ৯ মে ২০২৪
অনন্যার সঙ্গে বিচ্ছেদের পর সারার প্রেমে আদিত্য!

খুব বেশি দিন হয়নি বড় পর্দায় পা রেখেছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। কাজের চেয়ে ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন। তবে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে কোনো রাখঢাক করেননি অনন্যা। একসঙ্গে ছুটি কাটাতে বিদেশেও উড়ে গিয়েছেন এই যুগল। কয়েক দিন আগে এ জুটির ঘনিষ্ঠ বন্ধু জানান, ভেঙে গেছে অনন্যা-আদিত্যর প্রেম!

অনন্যা পান্ডের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে পার্টিতে মজেছেন আদিত্য। পার্টির কিছু স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া রেডিট ও মাইক্রোব্লগিং সাইট এক্সে। তাতে দেখা যায়, সারা ও আদিত্য ক্যাজুয়াল আউটফিটে হাজির হয়েছেন পার্টিতে। একটি ছবিতে দু’জনকে হাততালি দিতে দেখা যায়।

সারা আলী খানের সঙ্গে আদিত্যর ছবি ছড়িয়ে পড়ার পর নেটিজেনদের অনেকে দাবি করেন, ‘প্রেম ভাঙতে না ভাঙতেই সারার সঙ্গে জড়িয়েছেন আদিত্য।’ তবে অনেকে দাবি করেছেন, ‘এক সিনেমায় অভিনয় করছেন সারা-আদিত্য। সুতরাং তারা একসঙ্গে পার্টিতে থাকতেই পারেন।’

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, ‘মেট্রো ইন দিনো’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন সারা আলী খান ও আদিত্য রায় কাপুর। এটি পরিচালনা করছেন অনুরাগ বসু। ৮ মে ছিল এ নির্মাতার জন্মদিন। এ উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন তিনি। তাতে যোগ দিয়েছিলেন আদিত্য-সারা।

 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ