ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

মানুষ আর্তনাদ করলে মিল্টন পৈশাচিক আনন্দ পেত 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ৯ মে ২০২৪   আপডেট: ১৭:৪৬, ৯ মে ২০২৪
মানুষ আর্তনাদ করলে মিল্টন পৈশাচিক আনন্দ পেত 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ বলেছেন, চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার মানুষজন আর্তনাদ করলে পৈশাচিক আনন্দ ভোগ করতো। পাশাপাশি সে বিভিন্ন সময় ৯০০ ব্যক্তির লাশ দাফনের কথা বললেও তার স্বপক্ষে কোনো প্রমাণাদি দেখাতে পারেনি।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে মিন্টু রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ডিবি প্রধান বলেন, মিল্টন ৯০০ লাশ দাফন করেছে এমন ভিডিও ফেসবুকে দিয়েছে মানুষের সহানুভূতি ও টাকার জন্য। আমরা তার কাছে ৯০০ লাশ কোথায় কবর দেওয়া হয়েছে জানতে চেয়েছি। পরে সে ১৩৫টি লাশ দাফনের কথা স্বীকার করলেও সেগুলোর ব্যাপারে প্রমাণ দেখাতে পারেনি। এগুলো আমরা আরও তদন্ত করব। 

ফেসবুকে কিছু তথ্য দিয়ে সে মানুষের বিবেকে নাড়া দেওয়ার চেষ্টা করেছে। মানুষও তাকে বিশ্বাস করে বিকাশ-নগদের মাধ্যমে টাকা পাঠিয়েছে। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য এই আশ্রমে কোনো ডাক্তার সে রাখেনি। উল্টো সে নিজেই বিভিন্ন অপারেশন করত। তখন মানুষজন আর্তনাদ করলে সে পৈশাচিক আনন্দ ভোগ করতো। সব কিছুই আমরা বের করেছি। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশের এ কর্মকর্তা বলেন, সমাজে এ ধরনের কাজ আরো যারা করছেন তাদের ব্যাপারেও আমরা খোঁজখবর নিচ্ছি। আমরা দেখেছি মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা এনে নিজের একাউন্টে রেখে দিয়েছে তারা। তাকে সহযোগিতা করেছে এমন সব ব্যক্তিদের বিষয়েও আমরা তথ্য বের করছি। 

উল্লেখ্য ১ মে রাতে রাজধানীর মিরপুর এলাকা থেকে মিল্টন সমাদ্দারকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগ। পরে তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় তিনটি মামলা হয়। এ সব মামলায় তিনি এখন রিমান্ডে রয়েছেন।

মাকসুদ/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়