ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

অপুর বয়ানে শাকিব-বুবলীর ‘কোয়ালিটি টাইম’-এর গল্প

প্রকাশিত: ১৭:৫০, ৮ মে ২০২৪   আপডেট: ১৮:৩৬, ৮ মে ২০২৪

শাকিব-বুবলীর কোয়ালিটি টাইমে অপুর এন্ট্রি— চিত্রনায়িকা বুবলী এ কথা নিজেই জানিয়েছিলেন। বিষয়টি নিয়ে এবার খোলামেলা কথা বললেন অপু বিশ্বাস। সম্প্রতি রাহাত সাইফুল সঞ্চালিত ‘রাইজিংবিডি স্পেশাল’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে সেদিনের ঘটনার বর্ণনা দিয়েছেন অপু বিশ্বাস।

কয়েকটি প্রশ্ন ছুড়ে দিয়ে অপু বিশ্বাস বলেন, “দরজা খুলে কোয়ালিটি টাইম কাটাচ্ছি? আর সেই সময়ে আমি এন্ট্রি করলাম! সিনেমার মতো ভিলেন নায়িকাকে ধরেছে আর হিরো দরজা দিয়ে ঢুকে বললো, ‘আমি চলে আসছি।’ আসলে উনার লজ্জা নেই বলেই উনি অনেক কিছু বলতে পারেন।”

ঘটনার বর্ণনা দিয়ে অপু বিশ্বাস বলেন, ‘ঘটনার দিন প্রথম রোজা ছিল। সেদিন আস্ত খাসির ডালা অর্ডার করেছিলাম। ওটা দিয়ে ইফতারও করেছে শাকিব খান। ইফতারের পর শাকিব কিছু একটা খেতে চেয়েছিল। আমি খানের অফিস থেকে বের হওয়ার সময় উনার (বুবলী) মেকআপ আর্টিস্টের আমাকে দেখে ভূত দেখার মতো অবস্থা হয়েছিল! তার মানে কি? আমি আগে ছিলাম। আমার মুখ থেকে কোয়ালিটি টাইমের ব্যাখ্যা দিচ্ছি, এটা আমার মা বেঁচে থাকলে স্ক্রিনে এসে পিটাতেন। এটা হচ্ছে আমার মায়ের শিক্ষা।’

‘যাহোক, পরবর্তীতে গেট নক করি, উনি (বুবলী) দরজা খুলে দেন। গেটটা অলমোস্ট খোলাই ছিল। শুধু সামনে একটা চেয়ার লাগানো ছিল। ওখানে বীর ও আরো দু’জন ছেলেও ছিল। আর বাচ্চাটা অনেক ছোট কোয়ালিটি টাইম নিয়ে তার জ্ঞান নেই। আমার সঙ্গে আমার ননদের মেয়েও ছিল। সবকিছু মিলিয়ে উনার সব তথ্য ভুল। আমার মনে হয়, উনি অস্তিত্বহীনতায় ভুগছেন।’ বলেন অপু বিশ্বাস।

শাকিব খানের সঙ্গে ফের জুটি বেঁধে পর্দায় হাজির হবেন কি না? এ প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, ‘দর্শক যদি চায়। সবচেয়ে বড় কথা আমাদের প্রযোজক যদি চায়। কারণ শাকিব খান বিগ সুপারস্টার। তাকে হ্যান্ডেল করার মতো প্রযোজক হতে হবে। আর প্রযোজক-পরিচালক যদি অপু বিশ্বাসকে চায়, তা হলে হতে পারে। আমার দিক থেকে কোনো সমস্যা নেই। আশা করছি, শাকিব খানের দিক থেকেও কোনো সমস্যা নেই।’

ঢাকা/রাহাত/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়