ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পরাজয়ের পর ট্রলের শিকার মাহি যা বললেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:২৭, ৮ জানুয়ারি ২০২৪
পরাজয়ের পর ট্রলের শিকার মাহি যা বললেন

রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ট্রাক প্রতীকে মাহি পেয়েছেন ৯ হাজার ৯ ভোট। একই আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে বিজয়ী হন। হিসাব অনুযায়ী, তৃতীয় হয়েছেন মাহিয়া মাহি।

নির্বাচনে মাহি কেবল পরাজিতই হননি, তার জামানতও বাজেয়াপ্ত হয়েছে। ফলাফল অনুযায়ী, রাজশাহী-১ আসনে দুই উপজেলায় ২ লাখ ১৯ হাজার ৭৯৩ জন ভোটার ভোট দেন। জামানত ফিরে পেতে হলে মাহিকে অন্তত ২৭ হাজার ৪৭৫টি ভোট পাওয়া প্রয়োজন ছিল। কিন্তু তা হয়নি। ফলে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রল করছেন নেটিজেনরা।

মাহিয়া মাহির পরাজয়ের পর থেকে ফেসবুক গ্রুপে নানারকম ভিডিও নির্মাণ করছেন নেটিজেনরা। এসব ভিডিওতে মাহিকে নিয়ে ঠাট্টা করা হচ্ছে। এগুলোও মাহির নজরে এসেছে। এ বিষয়ে মাহিয়া মাহি বলেন, ‘এগুলো নিয়ে আর নতুন করে কী বলব। আমার অভ্যাস আছে। আমি ইউজড টু। ট্রল তো নিয়মিতই আমার সঙ্গে হয়। কিন্তু একটা কথা বলব, মানুষকে এভাবে ট্রল করা ঠিক না। একটা মেয়ে হয়ে নির্বাচন করেছি।’

ট্রলকারীদের উদ্দেশে মাহিয়া মাহি বলেন, ‘এভাবে কাউকে ট্রল করবেন না প্লিজ। আপনাদের কাছের কেউ নির্বাচন করলে তখন বুঝতে পারবেন, এটা কতটা কঠিন।’

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মাহিয়া মাহি। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। ২০২২ সালে মুক্তি পায় এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়