ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

৫০ বছর বয়সে টুইঙ্কেলের স্নাতক, স্বামী অক্ষয়ের স্ট্যাটাস ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:০৫, ১৭ জানুয়ারি ২০২৪
৫০ বছর বয়সে টুইঙ্কেলের স্নাতক, স্বামী অক্ষয়ের স্ট্যাটাস ভাইরাল

বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। ৪৮ বছর বয়সে স্নাতকে ভর্তি হওয়ার খবর জানান অক্ষয় কুমারের ঘরণী। আর ৫০ বছর বয়সে সেই ডিগ্রির সার্টিফিকেট হাতে পেলেন টুইঙ্কেল। স্ত্রীর এই প্রাপ্তিতে ভীষণ গর্বিত অক্ষয়।

ইউনিভার্সিটি অব লন্ডন থেকে ফিকশন রাইটিং বিষয়ে স্নাতন ডিগ্রি লাভ করেছেন টুইঙ্কেল। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সমাবর্তন। স্ত্রীর হাত ধরে এ অনুষ্ঠানে উপস্থিত হন অক্ষয়। আর প্রিয় মানুষটির সাফল্যে গর্বিত অক্ষয় আবেগঘন একটি পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে; যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

সমাবর্তনে তোলা একটি ছবি পোস্ট করে অক্ষয় লিখেছেন, ‘দুই বছর আগে যখন তুমি আমাকে বলেছিলে আবারো পড়াশোনা শুরু করতে চাও, আমি অবাক হয়েছিলাম, বুঝতে পারিনি ঠিক কী বলছো! কিন্তু আমি দেখলাম তুমি অনেক পরিশ্রম করছো। সংসার, ক্যারিয়ার, আমাকে এবং সন্তানদের খেয়াল রাখার পাশাপাশি পুরোদস্তুর ছাত্রজীবনে ফিরেছো। আমি জানি, আমি একজন সুপার উইমেন বা অতি প্রাকৃতিক ক্ষমতাধর নারীকে বিয়ে করেছি। আজ তোমার গ্র্যাজুয়েশনের দিন। আমিও যদি আরেকটু পড়াশোনা করতাম তাহলে হয়তো সেই শব্দগুলো খুঁজে বের করতে পারতাম, যা বুঝিয়ে দিত তোমাকে নিয়ে আমি কতটা গর্বিত, টিনা। অভিনন্দন, আমার ভালোবাসা।’

স্ত্রীকে নিয়ে অক্ষয়ের পোস্টটি হু হু করে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। এটি টুইঙ্কেল খান্নারও নজর এড়ায়নি। কমেন্ট বক্সে নিজের অনুভূতির কথা তিনিও জানিয়েছেন।  

টুইঙ্কেল খান্না লিখেছেন, ‘আমি ভাগ্যবতী। কারণ আমি এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি যে, আমাকে উৎসাহিত করে, পড়ে গেলেও আমাকে তুলে আনে। আর আমি অনেকবার পড়ে যেতে চাই, তাই না? আগামীকাল (১৭ জানুয়ারি) ২৩ বছর পূর্ণ হবে।’

২০০১ সালের ১৭ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অক্ষয়-টুইঙ্কেল। আজ তাদের বিয়ের ২৩ বছর পূর্ণ হলো। এ দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ