ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

সৌদি আরবে শাড়িতে মুগ্ধতা ছড়ালেন আলিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:২০, ২১ জানুয়ারি ২০২৪
সৌদি আরবে শাড়িতে মুগ্ধতা ছড়ালেন আলিয়া (ভিডিও)

আলিয়ার পরনে লাল, নীল ও সোনালি রঙের প্রিন্টেড শাড়ি। এ শাড়ির সঙ্গে রং মিলিয়ে অফ শোল্ডার ব্লাউজ পরেছেন। কানে দুল। মাথার চুলগুলোর একাংশ আটকে রেখে বাকিগুলো আলগা করে রেখেছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে এমন লুকে দেখা যায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে। প্রিয় অভিনেত্রীকে এমন রূপে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। কমেন্ট সেকশনে মন্তব্য করে মুগ্ধতার কথা প্রকাশ করছেন তারা।

এনডিটিভি জানিয়েছে, কয়েক দিন আগে সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত হয় ‘জয় অ্যাওয়ার্ড’। এতে উপস্থিত হয়ে অনারারি এন্টারটেইনমেন্ট মেকার্স অ্যাওয়ার্ড গ্রহণ করেন আলিয়া। এ মঞ্চে শাড়ি পরে রূপের দ্যুাতি ছড়ান তিনি।

অ্যাওয়ার্ড গ্রহণ শেষে মঞ্চে দাঁড়িয়ে আলিয়া ভাট বলেন, ‘সত্যি এটি অসাধারণ একটি রাত। শুধু এটুকু জানি, আমি সিনেমার প্রতি মোহগ্রস্ত। আমি আগেও বলেছি, আমি যখন জন্মগ্রহণ করেছি, তখন লাইট-ক্যামেরা-অ্যাকশন নিয়েই পৃথিবীতে এসেছি। আজ রাতে যখন বাড়ি ফিরে যাব, তখন সিনেমার ভালোবাসা ও রিয়াদে এসে যে ভালোবাসা পেয়েছি তা সঙ্গে নিয়ে যাব।’

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার। এটি পরিচালনা করেছেন টম হার্পার।

আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘জিগরা’। অ্যাকশন ঘরানার এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটি ধর্ম প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করছেন আলিয়া। এটি পরিচালনা করছেন ভাষণ বালা। আগামী ২৭ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ