ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

শহিদ কাপুর নাকি রণবীর সিং, ভোট চাইলেন তাপস

প্রকাশিত: ১৭:০১, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
শহিদ কাপুর নাকি রণবীর সিং, ভোট চাইলেন তাপস

শহিদ কাপুর নাকি রণবীর সিং— বলিউডের এই দুই সুপারস্টারের মধ্যে ঢাকার মঞ্চে কার পারফরম্যান্স দেখতে চান দর্শক? এমন প্রশ্নই ছুড়ে দিয়েছেন গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস।

রণবীর ও শহিদ কাপুরের ছবি শেয়ার করে নিজের ফেসবুক পেজে এমন একটি পোল তৈরি করেছেন তাপস। তাতে পছন্দের তারকাকে ভোট দিচ্ছেন ভক্তরা। ভোটে রণবীরের চেয়ে শহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে থাকতে দেখা গেলেও রণবীর সিংয়ের ভক্তদের সময় এখনো পেরিয়ে যায়নি।

এ কথা নিশ্চিত যে, ভোট আহ্বানের মধ্য দিয়ে মূলত একটি বৃহৎ ইভেন্টের ঘোষণা দিলেন তাপস।

জানা যায়, টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত দেশের অন্যতম সর্ববৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া নানা বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করে ইভেন্ট সেক্টরে নতুন ধারা সৃষ্টির পাশাপাশি ও আন্তর্জাতিক মান অর্জন করেছেন এ পাওয়ার কাপল।

গানবাংলা সূত্রে জানা যায়, আগামী সেপ্টেম্বরে মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর তাতে বলিউডের বড় বড় তারকারা উপস্থিত থাকবেন। এ যাত্রা শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন তাপস। কারা কারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তা নির্বাচনের কিছুটা সুযোগ ভক্তদের জন্যও রাখা হয়েছে। তাই তাপসের এই ভোটের আয়োজন।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়