ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

‘বউকে রান্না করে খাওয়াতেই হবে, এমন বাধ্যবাধকতা নেই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ২৩ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:০৩, ২৩ এপ্রিল ২০২৪
‘বউকে রান্না করে খাওয়াতেই হবে, এমন বাধ্যবাধকতা নেই’

কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। পিয়া-পরমব্রতর বিয়েকে খুব ভালোভাবে গ্রহণ করেন নি নেটিজেনদের বড় একটি অংশ। বিয়ের পর বিষয়টি নিয়ে দারুণভাবে তোপের মুখে পড়েন পরমব্রত। তাকে নানাভাবে কটাক্ষ করেন, নোংরা মন্তব্যও করেছেন অনেকে।

নেটিজেনদের কটাক্ষ নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন পরমব্রত। এবার স্ত্রী পিয়ার প্রশংসায় পঞ্চমুখ এই নায়ক। তার বউ কী পারেন, আর কী পারেন না তা নিয়ে এক সাক্ষাৎকারে খোলামেলা কথা বলেছেন।

পরমব্রত বলেন, ‘পিয়া একেবারেই রান্না করতে পারে না। পারে না কি বলা উচিত? রান্না করতে পছন্দ করে না। তাই, বলতে পারব না ও কোন রান্নাটা ভালো করে। আর সত্যি বলতে, আমার বউকে রান্না করে খাওয়াতেই হবে, এমন কোনো বাধ্যবাধকতা নেই। ও আরো অনেক কিছু ভালো করে। আমার বউ বেকিংয়ে দারুণ পটু। ওর হাতে তৈরি একটা বিশেষ কেক আছে, সেটা আমার খুব প্রিয়।’

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীতশিল্পী অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু সেই পিয়ার গলায় মালা পরিয়ে সমালোচনার মুখে পড়েন ৪৩ বছর বয়সী এই নায়ক। তবে সবকিছু ছাপিয়ে সংসার জীবনে দারুণ সময় পার করছেন এই দম্পতি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়