RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

নীলা হত্যা: মিজানের বাবা-মা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:২৫, ২৫ সেপ্টেম্বর ২০২০
নীলা হত্যা: মিজানের বাবা-মা রিমান্ডে

সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত কিশোর গ্যাং সদস্য মিজানুরের বাবা ও মায়ের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।  আসামিরা হলেন- মিজানুরের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকা।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।  রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।  উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সিজেএম আদালতের কোর্ট ইন্সপেক্টর মেজবা আহাম্মেদ এ তথ্য জানান। এর আগে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মানিকগঞ্জ সদর থানার চারিগ্রাম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  তারা সাভারের চার নম্বর ওয়ার্ডের শাহ সাইদুল আলমের বাড়ির ভাড়াটিয়া।

মামলাটিতে ২২ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে ফেরি পারপারের সময় মিজানুরের সহযোগী সেলিম পহলানেকে গ্রেপ্তার করে পুলিশ।  পরদিন আদালত  তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়কে পথরোধ করে মিজানুর রহমান।  তার ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় ২১ সেপ্টেম্বর মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ আরও কয়েকজনকে আসনামি করে সাভার থানায় হত্যা মামলা করেন।

মামুন/সাইফ

সর্বশেষ

পাঠকপ্রিয়