Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৪ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

ডাকাতির পর হত্যা: দুজনের দোষ স্বীকার, দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:১১, ২৪ জানুয়ারি ২০২১
ডাকাতির পর হত্যা: দুজনের দোষ স্বীকার, দুজন রিমান্ডে

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ডাকাতিসহ হত্যার ঘটনায় দায়ের করা মামলায় মুসা রহমান ও বাচ্চু হাওলাদার নামে দুই আসামি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। অন্য দুই আসামি সজল ও সজীবের ফের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৪ জানুয়ারি) তিন দিনের রিমান্ড শেষে চার আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ। মুসা ও বাচ্চুর স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি এবং সজল ও সজীবের ফের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী স্বীকারোক্তিমূলক জবানবন্দি এবং রিমান্ডের আদেশ দেন। গত ২০ জানুয়ারি এ চার আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত ১৯ জানুয়ারির ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি, অস্ত্র চাকু, ৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জানা যায়, গত ২৮ ডিসেম্বর সকালে আপন মিয়া ও তার সঙ্গী নজরুল ইসলাম দক্ষিণখানের বাসা থেকে বেরিয়ে বিমানবন্দর থানার কাওলায় গাড়ির জন্য অপেক্ষায় দাঁড়ান। কারওয়ান বাজারগামী পিকআপভ্যান এসে দাঁড়ালে উঠে পড়েন তিনি।  গাড়িতে ওঠামাত্রই যাত্রীবেশে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ধাক্কা মেরে পিকআপভ্যান থেকে ফেলে দেয়। ঘণ্টাখানেক পর তার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের সদস্যরা বিমানবন্দর থানায় একটি হত্যা মামলা করেন।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়