ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

প্রকাশিত: ১৬:০৩, ১০ মার্চ ২০২৪  
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। এর মধ্যে পল্টনে আসিয়ান সিটি বাসের ধাক্কায় অজ্ঞাতনামা (৬০) নারী এবং দক্ষিণখানে অটোরিকশা ধাক্কায় অজ্ঞাতনামা (৪০) নারী নিহত হয়েছেন।

রাজধানীর পল্টনের গুলিস্তান পাতাল মার্কেটের সামনে আসিয়ান সিটির বাসের ধাক্কায় অজ্ঞাতনামা (৬০) এক নারী নিহত হয়েছেন।

রোববার (১০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পড়ে মুমূর্ষু অবস্থা উদ্ধার করে তাক ঢাকা মেডিক্যাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে দশটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী রাসেল আহমেদ জানান, আজ সকালের দিকে ওই নারী রাস্তা পারাপারের সময় গুলিস্তান পাতাল মার্কেটের সামনে আসিয়ান সিটির একটি যাত্রী বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় লোকজনের সহযোগিতায় আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। আসিয়ান বাসের নম্বর (ঢাকা মেট্রো-৫১১২)

অপরদিকে, রাজধানীর দক্ষিণ খানের কসাইবাড়ি রেল লাইনের পাশের সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা ধাক্কায় অজ্ঞাত নামা (৪০) এক নারী নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা অটোচালক মোহাম্মদ মোস্তাকিম জানান, আজ সকালে কসাইবাড়ি এলাকা দিয়ে আমি অটো চালিয়ে যাওয়ার পথে হঠাৎ ওই নারী দৌড়ে রাস্তা পারাপার সময় আমার গাড়িতে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, পল্টন ও দক্ষিণখানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা ২ নারীর ঢামেকে মৃত হয়েছে। তাদের পরিচয় এখনও জানা যায়নি তবে জানার চেষ্টা চলছে। বিষয়গুলো সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়