RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

বঙ্গবন্ধু-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ৩০ অক্টোবর ২০২০  
বঙ্গবন্ধু-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন যারা

অতিথিদের সঙ্গে ‘বঙ্গবন্ধু-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ পাওয়া ১৫ সাংবাদিক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) রজতজয়ন্তীতে অনুসন্ধানী প্রতিবেদনের জন্য ‘বঙ্গবন্ধু-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ পেয়েছেন ১৫ সাংবাদিক।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে তাদের হাতে এসব পুরস্কার তুলে দেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তার সঙ্গে ছিলেন ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী। 

পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকরা হলেন—মুক্তিযুদ্ধ ক্যাটাগরিতে সমকালের স্টাফ রিপোর্টার আবু সালেহ রনি, শিক্ষায় ফিন‌্যান্সিয়াল এক্সপ্রেসের নিউজ কনসালট‌্যান্ট রায়হান এম চৌধুরী, স্বাস্থ‌্যে দৈনিক কালের কণ্ঠের আরিফুর রহমান, অনুসন্ধানী প্রতিবেদনের জন্য প্রথম আলোর কামরুল হাসান, অর্থ-বাণিজ্যে দৈনিক ভোরের কাগজের মরিয়ম সেঁজুতি, সেবা খাতে বাংলা ট্রিবিউনের শাহেদ শফিক, ক্রীড়া ক্ষেত্রে নয়া দিগন্তের রফিকুল হায়দার ফরহাদ, শিল্প-সংস্কৃতি ও ঐতিহ্যে দৈনিক জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার মনোয়ার হোসেন, আইন ও মানবাধিকার বিষয়ে দৈনিক ইত্তেফাকের সমীর কুমার দে।

টেলিভিশন ও রেডিও শাখায় পুরস্কার পেয়েছেন- সেবা খাতে চ্যানেল টোয়েন্টিফোরের মাকসুদুন নবী, উন্মুক্ত অনুসন্ধানী শাখায় যৌথভাবে যমুনা টেলিভিশনের আলাউদ্দিন আহমেদ অপূর্ব ও কাজী ইমতিয়াজ আল মমিন, অর্থ ও বাণিজ্য বিষয়ে এনটিভির হাসানুল আলম শাওন, স্বাস্থ্য খাতে যমুনা টেলিভিশনের সাজ্জাদ পারভেজ, নারী ও শিশু ক্যাটাগরিতে নিউজ২৪ এর জ‌্যেষ্ঠ প্রতিবেদক আশিকুর রহমান শ্রাবণ।

ঢাকা/আসাদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়