ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

৫২ জনকে নিয়ে কক্সবাজার ভ্রমণে যাচ্ছে সিআরবিজেড

মটো কর্নার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:২২, ১৭ জানুয়ারি ২০২৪
৫২ জনকে নিয়ে কক্সবাজার ভ্রমণে যাচ্ছে সিআরবিজেড

বাইক কমিনিউটির শীর্ষস্থানীয় গ্রুপ সেন্ট্রাল রেইজ বাইক রাইডার্স (সিআরবিজেডবিডি) ১৯ জানুয়ারি শীতকালীন গ্রুপ ট্যুরে ৫২ জন বাইকারকে নিয়ে কক্সবাজার যাচ্ছে। গ্রুপটির ফেসবুক পেজে ইতিমধ্যে এ ব্যাপারে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়েছে।

গ্রুপটির অ্যাডমিন কাজী শাহেদ বলেন, ‘আমরা চাইলেই ফটো কন্টেস্ট বা অন্যকোনো এক্টিভিটি করে ২-৩টি বাইক বা ৫-৭টি আইফোন জিতে নেওয়ার জন্য বাইক কমিউনিটি থেকে বাইকারদেরকে লড়াই করার জন্য মাঠে নামিয়ে নিজেদের গ্রুপে ১-২ লাখ মেম্বার বাড়িয়ে নিতে পারতাম। কিন্তু CRBz সব সময় কমিউনিটির সার্বিক উন্নয়ন এর চিন্তা করে থাকে, ভ্রাতৃত্বকে প্রাধান্য দিয়ে থাকে, সেই লক্ষ্যে অনেক দিন ধরেই কাজ করছে Team CRBzBD। আগামী ১৯ তারিখের ট্যুর তারই একটি অংশ মাত্র।’

তিনি জানান, এবার ট্যুরে ৫২ জন অংশ নিচ্ছেন। এদের মধ্যে ১৫ জেলা থেকে ১৮ জন রাইডারকে লটারির মাধ্যমে বেছে নেওয়া হয়েছে। তাদের এই ভ্রমণের সম্পূর্ণ খরচ বহন করবে টোটাল এনার্জিস।

গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে, সিআরবিজেডের প্রতিটি ট্যুরে কিছু নতুনত্ব থাকে। তারই অংশ হিসাবে টোটাল এনার্জিসের সহযোগিতায় এবারের শীতকালীন ট্যুরে সেন্টার ফর ইনজুরি প্রিভেনশন অ্যান্ড রিসার্চ বাংলাদেশ (সিআইপিআরবি) এর সাথে একটি সামাজিক কর্মসূচির আয়োজন করা হয়েছে। সৈকতে পানিতে ডুবে যাওয়া ব্যক্তিদের উদ্ধারে নিয়োজিত সিআইপিআরবি এর স্বেচ্ছাসেবকরা কীভাবে উদ্ধার তৎপরতা চালায় সে বিষয়ে ডেমো দেখার এবং তাদের জীবনরক্ষা প্রকল্প বিষয়ে জানার সুযোগ থাকবে সিআরবিজেডের এবারের ট্যুরের সদস্যদের। এর পাশাপাশি সিআইপিআরবি এর স্বেচ্ছাসেবকদের সঙ্গে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিবেন ট্যুর সদস্যরা।
 

ঢাকা/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়