RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

প্রশাসন ক্যাডারের ১০ কর্মকর্তার দপ্তর বদল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ২৩ সেপ্টেম্বর ২০২০  
প্রশাসন ক্যাডারের ১০ কর্মকর্তার দপ্তর বদল

প্রশাসন ক্যাডারের ১০ কর্মকর্তার দপ্তর বদল করেছে সরকার। এরমধ্যে বেশ কয়েকজন যুগ্ম সচিবও রয়েছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. নজরুল ইসলামকে সংস্কৃতি মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক করা হয়েছে। 

মিল্কভিটার জেনারেল ম্যানেজার আলিমুন রাজিবকে স্থানীয় সরকার বিভাগের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রধান ভান্ডার কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রধান ভান্ডার কর্মকর্তা মোহাম্মদ আশরাফ হোসেনকে মিল্কভিটার জেনারেল ম্যানেজার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের আইন উপদেষ্টা (উপসচিব) দেবাশীষ নাগকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মাহবুবা হাসিনকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মঈনউল ইসলামকে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী শাহ মোহাম্মদ শামস মোকদ্দেসকে আগের পদ থেকে প্রত্যাহার করে তার চাকরি পরিবহন ও মহাসড়ক বিভাগে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক ইয়াছমিন পারভীন তিবরীজিকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা ভুঁঞা মোহাম্মদ রেজাউর রহমান ছিদ্দিকিকে নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপপরিচালক করা হয়েছে।

ফেনীর দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসানকে চট্টগ্রাম জেলা পরিষদের সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব নায়লা আহমেদকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলির আদেশ বাতিল করা হয়েছে।

রাইজিংবিডি/নঈমুদ্দীন/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়