ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে’

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ১২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৩৮, ১২ ফেব্রুয়ারি ২০২১
‘উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে’

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, ‘উত্তরাঞ্চলে উৎপাদিত খাদ্যপণ্য সারা দেশের মানুষের চাহিদা পূরণে বিরাট ভূমিকা রাখছে। তাই উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে।’

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর বিজয় নগরের পল্টন টাওয়ারে ঢাকাস্থ রংপুর বিভাগ সাংবাদিক সমিতির (আরডিজেএ) বার্ষিক সাধারণ সভায় (এজিএম) প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, ‘উত্তরাঞ্চলকে মঙ্গাপীড়িত অঞ্চল বলে সমালোচনা না করে কীভাবে এই এলাকার মানুষের জীবনযাত্রার মান আরও উন্নত করা যায়, তার ওপর সবাইকে গুরুত্ব দিতে হবে।’

উত্তরবঙ্গের মানুষের জীবনমান উন্নয়নের গাইবান্ধার বালাশি ঘাট থেকে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টানেল নির্মাণের দাবিতে রংপুর বিভাগ সাংবাদিক সমিতিকে তৎপর হওয়ার আহ্বান জানান ডেপুটি স্পিকার। তিনি রংপুরের মানুষের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো সংবাদমাধ্যমে তুলে ধরতে সমিতিকে আরও সক্রিয় হওয়ার আহ্বান জানান।

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মোকছাদুর রহমান মাকসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর-১ আসনের সংসদ সদস্য মো. মশিউর রহমান রাঙ্গা ও সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ জ‌্যেষ্ঠ নেতারা বক্তব্য রাখেন।

ঢাকা/আসাদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়