ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সোহেলের সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:৫৬, ৫ নভেম্বর ২০২১
সোহেলের সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি

ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ ও প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষক পরিদর্শক সোহেলের সব সম্পত্তি বাজেয়াপ্ত করে ভুক্তভোগীদের টাকা ফিরিয়ে দেওয়াসহ ১০ দফা দাবি জানিয়েছেন ভুক্তভোগী গ্রাহকরা।

শুক্রবার (৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘ই-অরেঞ্জ ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটি’ আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানান তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে ই-অরেঞ্জের এক লাখের বেশি ভুক্তভোগী ক্রেতা যাদের অধিকাংশই বেকার যুবক ও ছাত্র। ২০ কর্মদিবসের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার কথা থাকলেও ইতোমধ্যে তিন মাস সময় পার হয়ে গেছে। আমরা ই-অরেঞ্জ থেকে পণ্য ও ভাউচার কিনেছিলাম কিন্তু কর্তৃপক্ষ ভাউচার দিয়ে পণ্য কেনা ও ডেলিভারি বন্ধ করেছে। গত ১৮ জুলাই ডেলিভারির তারিখ প্রকাশ করেও পরবর্তীতে লকডাউনের দোহাই দিয়ে ডেলিভারি বন্ধ করে দেওয়া হয়, যা এখন পর্যন্ত বন্ধ আছে।

তাদের অন্য দাবিগুলো হচ্ছে- সব ভুক্তভোগী গ্রাহকের আর্থিক ক্ষতির দায়ভার ই-অরেঞ্জকে নিতে হবে, ই-অরেঞ্জ প্রতারণার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে, ই-অরেঞ্জ প্রতারণার মাস্টারমাইন্ড পরিদর্শক সোহেলকে দেশে ফিরিয়ে আনতে হবে, এসএসএল কমার্স ও ই-অরেঞ্জের কত টাকা আটকে আছে সে সম্পর্কিত তথ্য অনতিবিলম্বে প্রকাশ করতে হবে, ই-অরেঞ্জের বিরুদ্ধে সব তদন্ত রিপোর্ট অনতিবিলম্বে প্রকাশ করতে হবে, আসামিদের রিমান্ড থেকে পাওয়া তথ্য সংবাদ সম্মেলন করে প্রকাশ করতে হবে, ই-ক্যাবকে অবাঞ্চিত ঘোষণা করতে হবে, বাণিজ্য মন্ত্রণালয়কে ভুক্তভোগী সব গ্রাহকের ক্ষতির দায়ভার নিতে হবে এবং সুষ্ঠু সমাধান না আসা পর্যন্ত আসামিদের সব জামিন নাকচ করতে হবে।

মামুন/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়