ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘প্রকল্প পরিচালকের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৯, ৩০ জানুয়ারি ২০২৩   আপডেট: ২০:৫১, ৩০ জানুয়ারি ২০২৩
‘প্রকল্প পরিচালকের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। হামলাকারী যেই হোক, আইন তার নিজের গতিতে চলবে এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (৩০ জানুয়ারি) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রকৌশলীরা ১৫ জন উপস্থিত হয়ে প্রকৌশলীদের কষ্টের কথা মন্ত্রীকে জানান।

মন্ত্রী বলেন, আমি ঘটনাটি শুনেই চট্টগ্রামের পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। ইতোমধ্যে এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তদারকি করছে।

এ সময় প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন বলেন, কাজ না পাওয়ায় গতকাল ২৯ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নিজ কার্যালয়ে একদল ঠিকাদার প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলা করে। প্রকল্প পরিচালকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিস ভাঙচুর করে।

মন্ত্রী সবাইকে ভয়-ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান। তিনি আশ্বাস দেন যে, এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। যেখানেই সরকারি কর্মকর্তারা দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন, সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদেরকে দমন করতে অঙ্গীকারবদ্ধ।

আসাদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়