ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

ভোটারদের ভালোবাসায় সিক্ত কামরুল হাসান

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৩, ২২ ডিসেম্বর ২০২৩  
ভোটারদের ভালোবাসায় সিক্ত কামরুল হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনি প্রচার উৎসব। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা। দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি, তুলে ধরছেন ভবিষ্যৎ কর্মপরিকল্পনা। ঢাকা-৫ আসনে ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. কামরুল হাসান। নির্বাচনি প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। 

শুক্রবার (২২ ডিসেম্বর) দিনভর নির্বাচনি আসনের বিভিন্ন এলাকার অলিগলিতে প্রচার এবং গণসংযোগ চালিয়েছেন কামরুল হাসান। এ সময় ভোটারদের ভালোবাসা আর দোয়ায় সিক্ত হয়েছেন শৈশব থেকে ওই এলাকায় বেড়ে ওঠা কামরুল হাসান।

ঢাকা-৫ নির্বাচনি এলাকায় বেশ জনপ্রিয় কামরুল হাসান। করোনা মহামারির সময়ে বাড়ি বাড়ি খাবার ও চিকিৎসা সরঞ্জাম পৌঁছে দেওয়া তাকে পরিচিতি এনে দিয়েছে ‘বিপদের বন্ধু’ হিসেবে। 

কামরুল হাসান জানিয়েছেন, নির্বাচিত হলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ঢাকা-৫ আসনকে স্মার্ট এলাকা হিসেবে গড়ে তোলার জন্য নিজেকে নিবেদিত করবেন। শৈশব থেকে এখানকার আলো-বাতাসে বেড়ে উঠেছেন, তাই এলাকার সঙ্কট ও সম্ভাবনা সম্পর্কে ভালো জানেন তিনি।

শুক্রবার (২২ ডিসেম্বর) নির্বাচনি আসনের ৬৫ নম্বর ওয়ার্ডের হাসেম রোড, খান বাড়ি চৌরাস্তা, রায়েরবাগ, রশিদবাগে গণসংযোগ করেন কামরুল হাসান।

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়