ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

‘শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের বাংলাদেশ দেখতে চাই’

জ‌্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৩, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:১৯, ২৮ সেপ্টেম্বর ২০২০
‘শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের বাংলাদেশ দেখতে চাই’

বঙ্গবন্ধু যে স্বপ্নের বাংলাদেশ দেখতে চেয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই বাংলাদেশ গড়ার আশাবাদ ব‌্যক্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ‌্যাভিনিউতে কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে বক্তব‌্য রাখতে গিয়ে এই আশাবাদ ব‌্যক্ত করেন তিনি। 

শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এবং দোয়া মাহফিলের এই অনুষ্ঠানের আয়োজন করে কৃষক লীগ।

প্রধান অতিথির বক্তব‌্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর রক্ত যার ধমনীতে প্রবাহিত, তিনিই আদর্শ মানুষ হিসেবে প্রমাণিত। ’

তিনি বলেন, ‘আমাদের হৃদয়ে যে বাংলাদেশ, সেটি শেখ হাসিনার নেতৃত্বে পেতে চাই। তার নেতৃত্বে ডেল্টা প্লান বাস্তবায়ন চাই। তার নেতৃত্বে উন্নত বাংলাদেশ চাই। বঙ্গবন্ধু যে স্বপ্নের বাংলাদেশ দেখতে চেয়েছেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে সেই বাংলাদেশ পেতে চাই।’

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ‌্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

উপস্থিত ছিলেন সংসদ সদস্য হোসনে আরা বেগম, অ‌্যাডভোকেট শামিমা শাহরিয়ার, সাবেক কেন্দ্রীয় নেতা আকবর আলী চৌধুরী, মোস্তফা কামাল, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, মো. নাজির মিয়া, মো. আবুল হোসেন, অ‌্যাডভোকেট গাজী জসিম উদ্দিন, একে এম আজম খান, অধ্যাপক নাজমুল ইসলাম পানু প্রমুখ।

ঢাকা/পারভেজ/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়