ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সমমনা জোট নেতাদের সঙ্গে বিএনপির বৈঠক বিকেলে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৫, ৩০ জানুয়ারি ২০২৩  
সমমনা জোট নেতাদের সঙ্গে বিএনপির বৈঠক বিকেলে

জাতীয়তাবাদী সমমনা জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও অন্যান্য নেতাদের বৈঠক অনুষ্ঠিত হবে আজ।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়েছেন বিএনপির  মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

বৈঠকে বিএনপি মহাসচিবের নেতৃত্বে তার সঙ্গে থাকা নেতারা হচ্ছেন বিএনপির লিয়াঁজো কমিটির সদস্য ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান এবং আব্দুল আউয়াল মিন্টু।

অপরদিকে, জাতীয়তাবাদী সমমনা জোটের শীর্ষ নেতাদের মধ্যে উপস্থিত থাকবেন এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বিকল্পধারা বাংলাদেশ’র চেয়ারম্যান অধ্যাপক ড. নুরুল আমীন বেপারী, গণদল চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড ডা. সৈয়দ নুরুল ইসলাম, ন্যাপ ভাসানী চেয়ারম্যান অ্যাডভোকেট আজহারুল ইসলাম, বাংলাদেশ মুসলীম লীগ (বিএমএল) সাধারণ সম্পাদক ব্যারিষ্টার নাসিম খান, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান এম এন শাওন সাদেকী এবং বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির সভাপতি সুকৃতি কুমার মণ্ডল।

/মেসবাহ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়