ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

বিবেককে জাগ্রত করার আহ্বান আ জ ম নাছিরের

রেজাউল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২০ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিবেককে জাগ্রত করার আহ্বান আ জ ম নাছিরের

চট্টগ্রাম নগরীতে নির্বাচনী প্রচারে আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন আবেগকে প্রশ্রয় না দিয়ে বিবেককে জাগ্রত করতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

তিনি বলেন ‘আমি রাজনীতি করি মানব সেবা ও সমাজ সেবা করার জন্য। সূদীর্ঘকাল পেরিয়ে এসেছি তাই করে। দল-মতের উর্ধ্বে থেকে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে যে কোনো কিছুই করা সম্ভব। সিটি করপোরেশন দলীয় কোনো নির্বাচন নয়। এটি স্থানীয় সরকার নির্বাচন। তাই সব ধরনের আবেগকে বিসর্জন দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করা উচিত। তা না হলে নগরীর কাঙ্খিত উন্নয়ন হবে না।

 

সোমবার সকাল থেকে সন্ধা পর্যন্ত নগরীর ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার, ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড এবং রিয়াজউদ্দিন বাজারসহ আশপাশের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে ভোটারদের প্রতি আ জ ম নাছির উদ্দিন এই আহ্বান হানান।

 

নাছির বলেন, নগরবাসীর প্রতি আমার আকুল আবেদন, আবেগকে প্রশ্রয় না দিয়ে বিবেককে জাগ্রত করে ভোট দিয়ে আমাকে একবার মেয়র হওয়ার সুযোগ দিন। নির্বাচিত হলে আমি সিটি করপোরেশনের কার্যক্রম পরিচালনা করবো দলীয় প্রভাব ছাড়াই।’

 

সদ্য বিদায়ী মেয়র মনজুর আলমের সমালোচনা করে তিনি বলেন, ‘সাবেক এই মেয়র আপনাদের কাছে এখন আবার ভোট চাইতে আসছেন। যেসব কথা বলে গতবার আপনাদের সহানুভুতি আদায় করেছেন সেই কথা কি তিনি রেখেছেন? আপনাদের দুঃখ-দুর্দশার কথা জানার জন্য কি একবারও আপনাদের কাছে এসেছিলেন তিনি। আমি কথা দিচ্ছি, ভোট চাইতে যেমন আপনাদের কাছে আসছি, তেমনি মেয়র হওয়ার পর আপনাদের দুঃখ দুর্দশা জানার জন্যও আমি আসবো।’

 

আ জ ম নাছিরের গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সাংসদ নুরুল ইসলাম বিএসসি, খোরশেদ আলম সুজন, জহিরুল ইসলাম দোভাষ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, নোমান আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মশিউর রহমান, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হক চৌধুরী রোটন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন, তারেক সোলেমান সেলিম প্রমুখ।




 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ এপ্রিল ২০১৫/রেজাউল/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ