ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অফিসিয়াল মাসকট উন্মোচন করল রিয়েলমি

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ২২:২৯, ১৫ ডিসেম্বর ২০২০
অফিসিয়াল মাসকট উন্মোচন করল রিয়েলমি

জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি তাদের চিফ ট্রেন্ডসেটিং অফিসার হিসেবে রিয়েলমিয়াও’কে নিয়ে আসার ঘোষণা দিয়েছে। এটি রিয়েলমির অফিসিয়াল মাসকট এবং একইসঙ্গে চিফ ট্রেন্ডসেটিং অফিসার।

বিশ্ববিখ্যাত অ্যানিমেটর মার্ক এ ওয়ালশ ও রিয়েলমি যৌথভাবে রিয়েলমিয়াও-এর ডিজাইন করেছে। ওয়ালশ পিক্সারের মনস্টারস ইঙ্ক-এর ক্যারেক্টার ডেভেলপার এবং ফাইন্ডিং নিমো’র ডিরেক্টিং অ্যানিমেটর হিসেবে কাজ করেছেন। রিয়েলমিয়াও ডিজাইনের ক্ষেত্রে মার্ক এবং রিয়েলমি তরুণদের পছন্দের বিষয়গুলোকে প্রাধান্য দিয়েছে। এরই পরিপ্রেক্ষিতে, রিয়েলমিয়াও স্ট্রিট-কালচার থেকে অনুপ্রাণিত। চরিত্রটিকে আরো নান্দনিক ও শক্তিশালী করতে পেইন্টিং ও স্কাল্পচার থেকেও কিছু উপাদান যোগ করা হয়েছে।

রিয়েলমিয়াও ট্রেন্ডসেটিং প্ল্যানেটের রহস্যজনক শক্তির অধিকারী একটি ক্যাট ইমেজ। এর প্রধান রঙ হলো হলুদ এবং এই ডিজাইনার টয়টি সবসময় কালো লেজার গ্লাস পরে থাকে। এই লেজার গ্লাস এক নিমিষেই যেকোনো বস্তুকে অন্য বস্তুতে রূপান্তর করতে পারে। ডিজাইনার টয় হিসেবে রিয়েলমিয়াও-এর বয়স সবসময়ই ১৮। চরিত্রটি ফ্রাইড চিকেন, পিৎজা খেতে, স্কেটিং ও হিপ-হপ ড্যান্স পছন্দ করে এবং সবসময় র‌্যাপ সংগীতের তালে তালে তরুণদের মতো নাচতে ভালোবাসে।

তরুণদের আরো কানেক্টেড ও ট্রেন্ডসেটিং স্মার্টলাইফ নিশ্চিতে রিয়েলমিয়াও’র ওপর ভিত্তি করে সামনের দিনগুলোতে কাস্টমাইজড স্মার্টফোন ও এআইওটি পণ্য নিয়ে আসার পরিকল্পনার কথা জানিয়েছে রিয়েলমি।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়