ঢাকা     বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৪ ১৪২৯ ||  ০২ রবিউল আউয়াল ১৪১৪

উইন্ডিজ ওয়ানডে দলেও ফিরলেন হেটমায়ার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১২ আগস্ট ২০২২  
উইন্ডিজ ওয়ানডে দলেও ফিরলেন হেটমায়ার

গত মাসে ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরেছিলেন। এবার তাদের ওয়ানডে দলেও জায়গা হলো শিমরন হেটমায়ারের। নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের হোম সিরিজের জন্য ১৪ জনের দলে আছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

ফিটনেস পরীক্ষায় ব্যর্থতার কারণে ২০২১ সালের নভেম্বর থেকে জাতীয় দলে উপেক্ষিত ছিলেন হেটমায়ার। প্রায় এক বছর পর প্রথমবার টি-টোয়েন্টি দিয়ে উইন্ডিজ জার্সি গায়ে চড়ান। ডাক পান ভারত ও নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। হেটমায়ার সবশেষ ওয়ানডে খেলেন ২০২১ সালের জুলাইয়ে।

এই স্কোয়াডে নতুন মুখ গায়ানিজ অফস্পিন বোলিং অলরাউন্ডার কেভিন সিনক্লেয়ার। ছয়টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেললেও ওয়ানডে খেলা হয়নি তার। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝে আঙুল কেটে ছিটকে যাওয়া বাঁহাতি স্পিনার গুডাকেশ মোটিকেও অন্তর্ভুক্ত করা হয়েছে, তবে ফিট থাকলে খেলবেন। তার স্থলাভিষিক্ত হওয়া লেগস্পিনার হেইডেন ওয়ালশ বাদ পড়েছেন রভম্যান পাওয়েল ও রোমারিও শেফার্ডকে নিয়ে।

নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে হবে ১৭ আগস্ট। পরের দুটি ম্যাচ ১৯ ও ২১ আগস্ট, সব ম্যাচ হবে ব্রিজটাউনে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহঅধিনায়ক), শামারাহ ব্রুকস, কিসি কার্টি, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুডাকেশ মোটি (সাবজেক্ট টু ফিটনেস), কিমো পল, জেইডেন সিলস, কেভিন সিনক্লেয়ার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়