ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

সাবিনাদের বরণে অন্ধকারে বাফুফে ভবন 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২১ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২০:২২, ২১ সেপ্টেম্বর ২০২২
সাবিনাদের বরণে অন্ধকারে বাফুফে ভবন 

অন্ধকারাচ্ছন্ন বাফুফে ভবন || ছবি: সাইফুল ইসলাম রিয়াদ

সারাদেশ ভাসছে উৎসবে। সাবিনা-সানজিদাদের বিজয় ছুঁয়ে গেছে কোটি ভক্তের হৃদয়। ছাদখোলা বাসে আনন্দ যাত্রার সঙ্গী ছিল হাজার হাজার মানুষ। কিন্তু তাদের অভিভাবক সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) যেন অন্ধকারে।

সন্ধ্যায় পা ফেলতেই দেখা যায় ভিন্নরকম চিত্র। নেই কোনো আলো। ভবনের কর্নারে জ্বলছে একটি হ্যালোজিন। যেটি জ্বলে প্রতিদিনই। অপেক্ষা করছেন সংবাদকর্মীরা। এ ছাড়া বাড়তি কোনো উচ্ছ্বাসও চোখে পড়ছে না।

সন্ধ্যা ৭টা পর্যন্ত মেয়েদের বাস বাফুফে ভবনে পৌঁছায়নি। এখানে তাদের বরণ করবেন বলে ঘোষণা দিয়েছিলেন সভাপতি কাজী সালাউদ্দিন। এ জন্য তিনি যাননি বিমানবন্দর। তবে চ্যাম্পিয়নদের গ্রহণের জন্য বাফুফের আয়োজন যেন সাদামাটা।

এর আগে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট নিয়ে বুধবার দুপুরে দেশে পা রাখে নারী ফুটবলাররা। তাদের বহনকারী বিমান দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে যুব ও ক্রীড়ামন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও বাফুফে প্রতিনিধিরা তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

এরপর সেখানে সংবাদ সম্মেলন সেরে বেলা সাড়ে ৩টার দিকে ছাদখোলা বাসে করে বাফুফের পথে রওনা হয় দল। বিমানবন্দরের বাইরে ব্যান্ড বাজিয়ে তাদের বরণ করা হয়। ছাদখোলা বাসে করে চ্যাম্পিয়নরা বিমানবন্দর থেকে বনানী, মহাখালী হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় স্মরণী উড়ালসেতু দিয়ে বাঁয়ে চলে যায়। এরপর তেজগাঁও, কাকরাইল, ফকিরাপুল, আরামবাগ, শাপলা চত্বর ঘুরে সন্ধ্যা সাড়ে ৭টায় ফুটবলাররা পৌঁছান বাফুফে ভবনে।

দীর্ঘ এ যাত্রাপথে সাবিনা-সানজিদাদের জন্য রাস্তার দুই পাশে দাঁড়িয়ে ছিলেন সাধারণ মানুষ। যাদের প্রাণভরা ভালোবসায় সিক্ত হন সাফের চ্যাম্পিয়নরা।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়