ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিএসজির সঙ্গে মেসির নতুন চুক্তি সময়ের ব্যাপার!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ১৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৩:২১, ১৩ জানুয়ারি ২০২৩
পিএসজির সঙ্গে মেসির নতুন চুক্তি সময়ের ব্যাপার!

ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাবে যোগ দেওয়ার পর লিওনেল মেসিকেও নিয়ে আলোচনা চলছে। রোনালদোর ক্লাব আল নাসেরের প্রতিদ্বন্দ্বী ক্লাব আল হিলাল মেসিকে নেওয়ার জন্য নেমেছে। 

আল হিলালের এমন অভিলাষের পর ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ইএসপিএন জানিয়েছে, পিএসজি-মেসির চুক্তি নিয়ে জোরদার আলোচনা চলছে। এই মাসের শেষ নাগাদ এটি হয়ে যেতে পারে। 

মেসি আগেই অবশ্য জানিয়েছিলেন, আরও এক মৌসুম প্যারিসেই কাটাতে চান। অর্থাৎ চুক্তি বাড়াতে চান। দুই পক্ষই এর মধ্যে বিশ্বজয়ী ফরোয়ার্ডের প্যারিসে থাকা নিয়ে সম্মত হয়েছে। এখন দুই পক্ষের এমন একটি অবস্থা যে  চুক্তি সময়ের ব্যাপার।  

মেসির বাবা হোর্হে এই মাসের শেষ দিকে প্যারিসে আসার কথা জানিয়েছেন। এ সময় তিনি পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি, স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোসের সঙ্গে বৈঠক করবেন। সব ঠিক থাকলে এই বৈঠকেই হয়ে যেতে পারে চুক্তি। 

তবে চুক্তির মেয়াদ কত বছর হতে পারে সেটি নিয়ে এখনো আছে ধোঁয়াশা। দুই পক্ষই আশাবাদী স্বস্তিকর সিদ্ধান্তে পৌঁছানোর জন্য। ২০২১ সালের আগস্টে বার্সা ছেড়ে মেসি যোগ দেন পিএসজিতে। দুই মৌসুমের চুক্তি করেন তিনি, যা এই গ্রীষ্মে শেষ হয়ে যাওয়ার কথা। শুরুর দিকে নতুন পরিবেশে মানিয়ে নেওয়া বেশ কষ্টের ছিল তার জন্য। গোলও আসছিল না ঠিকমতো।

কিন্তু বদলে গেছে সময়, মেসিরও দিনকাল ভালো কাটছে প্যারিসে। তার পরিবার এখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েছে। মেসিকে প্যারিসে থাকার জন্য এটি আরও উৎসাহ দিচ্ছে। বিশ্ব চ্যাম্পিয়ন মেসি মাঠ ফেরেন একদিন আগে। ২৩ দিন ছুটি কাটিয়ে মাঠে নেমেই গোল দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। তার প্রশংসায় মাতেন পিএসজি কোচ ক্রিস্টোফ গালটিয়ের। যদিও বিশ্বকাপ ফাইনালে হেরে যাওয়া ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পে ও মেসির মধ্যে বনিবনা হচ্ছে না বলে গুঞ্জন। তা অবশ্য উড়িয়ে দিয়েছেন কোচ। তাতে করে মেসির প্যারিসে থেকে যাওয়ার সম্ভাবনাও হচ্ছে জোরালো। 

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়