ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্রাইটনের মাঠে বিধ্বস্ত লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ১৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:৫৯, ১৫ জানুয়ারি ২০২৩
ব্রাইটনের মাঠে বিধ্বস্ত লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) ১৯৬১ সালের পর এই প্রথম নিজেদের মাঠে লিভারপুলকে হারিয়েছে ব্রাইটন। একবারে বিধ্বস্ত করে তবেই ছেড়েছে দ্য রেডসদের। 

শনিবার রাতে ফালমার স্টেডিয়ামে লিভারপুলকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাইটন। সবগুলো গোলই হয় দ্বিতীয়ার্ধে। ৭ মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন সলি মার্চ। ১টি গোল আসে ড্যানি ওয়েলবেকের পা থেকে।

এই হারে পয়েন্ট টেবিলে লিভারপুলের অবস্থান আরও দুর্বল হলো। ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান নবমে। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ব্রাইটনের অবস্থান সপ্তমে।

ম্যাচে যেন কোনো নিয়ন্ত্রণই ছিল না লিভারপুলের। পুরো ম্যাচেই দাপট দেখিয়ে খেলে ব্রাইটন। একের পর এক আক্রমণে বিধ্বস্ত রেখেছিল অ্যালিসনদের।

ব্রাইটন আক্রমণ করে ২৫টি। অনটার্গেট ছিল ৯টি। অন্যদিকে লিভারপুলের মাত্র ৮টি আক্রমণের ২টি ছিল অনটার্গেট। বল দখলের লড়াইয়েও এগিয়ে ছিল ব্রাইটন। সালাহদের পায়ে বল ছিল মাত্র ম্যাচের ৩৮ শতাংশ সময়।

লিভারপুল এই মৌসুমে ব্যাক টু ব্যাক পরাজয়ের দেখা পেয়েছে দ্বিতীয়বারের মতো। ২০১৮-১৮ মৌসুমের পর অ্যাওয়ে ম্যাচে সবচেয়ে বেশি হ্রেছে এবার। অন্যদিকে ব্রাইটন তাদের শেষ ৭টি ম্যাচের  ৫টিতেই জিতেছে। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়