ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এমবাপ্পের অবিশ্বাস্য মিসে রেনের কাছে পিএসজির হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ১৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:১৮, ১৬ জানুয়ারি ২০২৩
এমবাপ্পের অবিশ্বাস্য মিসে রেনের কাছে পিএসজির হার

ফরাসি লিগ ওয়ানে তিন ম্যাচে দ্বিতীয় হার দেখলো প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। বদলি নামা কিলয়ান এমবাপ্পের সহজ সুযোগ হাতছাড়া করায় অপেক্ষাকৃত দুর্বল দল রেনের কাছ থেকে হারের তিক্ত স্বাদ পেলো ফরাসি জায়ান্টদের।

রোয়াজন পার্কে রোববার রাতে পিএসজিকে ১-০ গোলে হারিয়েছে রেনে। ৬৫ মিনিটে একমাত্র গোলটি করেন হামারি ত্রাওর। এর পাঁচ মিনিট পরেই মেসির পাসে সহজ সুযোগ মিস করেন এমবাপ্পে। গোলরক্ষককে একা পেয়েও মেরে দেন বাইরে।

সেই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেনি পিএসজি। শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছেড়েছে তারা। মেসি-নেইমার শুরু থেকে খেললেও ছুটি কাটিয়ে ফেরা এমবাপ্পেকে নামান বিরতির পর। বিশ্বকাপে গোল্ডেন বুটজয়ী এই ফরাসি তারকা মাঠে নেমেও কাজ হয়নি। উল্টো মিস করে বসেন সহজ সুযোগ।

বল দখলের লড়াইয়ে (৬৫%) এগিয়ে থাকলেও পুরো ম্যাচে পিএসজি মোট শট নিয়েছে ৯টি। মাত্র ১টি অন টার্গেট। অন্যদিকে রেনের ১৪টি শটের মধ্যে ৬টি অন টার্গেট।

এই পরাজয়ে পিএসজি শীর্ষস্থান না হারালেও দ্বিতীয় স্থানে থাকা লেন্সের সঙ্গে ব্যবধান কমেছে। শিরোপার দৌড়ে থাকতে হলে ব্যবধান বাড়ানো ছাড়া মেসিদের সামনে কোনো বিকল্প নেই। ১৯ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লেন্স। আর একই সংখ্যক ম্যাচ খেলে রেনের অবস্থান পঞ্চম স্থানে।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়