ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লিটনের চোট নিয়ে স্বস্তির খবর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ১ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৪:৩৫, ১ ফেব্রুয়ারি ২০২৩
লিটনের চোট নিয়ে স্বস্তির খবর

খুলনা টাইগার্সের বিপক্ষে পেসার শফিকুল ইসলামের করা ইনিংসের দ্বিতীয় বল ডানহাতের কব্জির একটু উপরের দিকে লাগে। ব্যথায় কুকড়ে যান লিটন দাস। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ওপেনার মাত্র ২ বল খেলে রিটায়ার্ড হার্ট হন। তার চোট নিয়ে শঙ্কা ছিল। তবে স্বস্তির খবর দিয়েছেন দলের ফিজিও।

মঙ্গলবার কুমিল্লা ২১১ রানের লক্ষ্যে নেমে লিটনের ইনজুরিতে ধাক্কা খায়। পরে আর এই ডানহাতি ব্যাটসম্যান ক্রিজে নামেননি। জনসন চার্লসের ৫৬ বলে অপরাজিত ১০৭ রানের ঝড়ে ম্যাচটি রেকর্ড সর্বোচ্চ রান তাড়া করে জিতে নেয় বর্তমান চ্যাম্পিয়নরা।

তবে দুশ্চিন্তা ভর করেছিল লিটনকে নিয়ে। আর খেলতে পারবেন তো? বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে টিম ফিজিও এস এম জাহিদুল ইসলাম জানান, চোট ওতটা গুরুতর নয়। পরের ম্যাচেই দেখা যাবে বাংলাদেশের ওপেনারকে।

লিটনের চোট নিয়ে সবশেষ খবরে বলা হয়, ‘লিটন কুমার দাস গতকাল গ্লাভসের অরক্ষিত অংশে পেস বলের সরাসরি আঘাত পান এবং ব্যথায় আর খেলেননি। আমরা তার স্বাস্থ্য পরীক্ষা করেছি এবং কব্জি ও হাতেরও স্ক্যান হয়েছে। সৌভাগ্যবশত পঞ্চম মেটাকারপাল কিংবা কব্জিতে কোনো চিড় ধরা পড়েনি। আমরা ম্যানেজমেন্টকে অনুসরণ করছি এবং তাকে আমাদের পরের ম্যাচে পেতে আশাবাদী।’  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়