ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

একাধিক অপরাধের দায়ে রিমান্ডে অস্ট্রেলিয়ান কিংবদন্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:২৮, ১৬ এপ্রিল ২০২৪
একাধিক অপরাধের দায়ে রিমান্ডে অস্ট্রেলিয়ান কিংবদন্তি

অপরাধে জড়িয়ে ক্রীড়াবিদদের আলোচনায় আসার খবর নতুন নয়। এবার একাধিক অপরাধের দায়ে সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার মাইকেল স্লাটারকে রিমান্ডে নিয়েছে দেশটির পুলিশ। তার বিরুদ্ধে এক ডজনেরও অধিক অপরাধের অভিযোগ পেয়েছে অস্ট্রেলিয়ার পুলিশ। 

অস্ট্রেলিয়ার পুলিশের বরাত ডেইলি মেইল অনলাইন জানিয়েছে, গতকাল অস্ট্রেলিয়ার মারুচাইদোরে ম্যাজিস্ট্রেট আদালতে স্লাটারের বিরুদ্ধে মামলা উপস্থাপন করা হয়। ২০২৩ সালের ৫ ডিসেম্বর থেকে এ বছরের ১২ এপ্রিলের মধ্যে অপরাধমূলক কার্যক্রমের জন্য স্ল্যাটারের বিরুদ্ধে ১৯টি অভিযোগ গঠন করা হয়েছে।

অভিযোগগুলোর মধ্যে রয়েছে ঘরোয়া সহিংসতা, অনৈতিকভাবে গোপনে নজরদারি ও হয়রানি, রাতে অন্যের ঘরে বেআইনিভাবে অনুপ্রবেশ, শারীরিকভাবে আক্রমণ ও জামিনের শর্ত ভঙ্গ। সবশেষ ঘরোয়া সহিংসতার অভিযোগে তাকে গ্রেপ্তারের পর রিমান্ডে নেওয়া হয়েছে। আজ আবারও আদালতে তার মামলা উপস্থাপন করা হবে। 

অস্ট্রেলিয়ার হয়ে ক্যারিয়ারে বেশ উজ্জ্বল ছিলেন স্লাটার। জাতীয় দলের হয়ে ৭৪টি টেস্টে ও ৪২টি ওয়ানডে খেলেছিলেন এই ক্রিকেটার। সাদা পোশাকে আছে ১৪টি সেঞ্চুরি। ওয়ানডেতে ২৪.০৭ গড়ে রান করেছেন ৯৮৭। ২০০৪ সালে অবসর নেওয়ার পর টিভি ধারাভাষ্যকার হিসেবে নাম করেছিলেন সাবেক এই ক্রিকেটার।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়