ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

ধোনির জনপ্রিয়তা ধরা পড়লো ডি ককের স্ত্রীর ঘড়িতে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২০ এপ্রিল ২০২৪  
ধোনির জনপ্রিয়তা ধরা পড়লো ডি ককের স্ত্রীর ঘড়িতে

ভারতের বর্তমান সময়ের সেরা অ্যাথলেট কে? এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে ৯০ শতাংশ ভারতীয় মহেন্দ্র সিং ধোনিকেই উপরের দিকে রাখবেন। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক জাতীয় দলকে বিদায় বললেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি একটুও। সেটাই ধরা পড়লো কুইন্টন ডি ককের স্ত্রীর ঘড়িতে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) লক্ষ্ণৌর শ্রী অটল বিহারি বাজপেয়ী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। এই ম্যাচে ধোনি মাঠে নামতেই স্লোগানে উত্তাল হয়ে ওঠে লক্ষ্ণৌর ঘরের মাঠ।  ‘ধোনি... ধোনি’ স্লোগানে মেতে ওঠে গ্যালারি। সৃষ্টি হয় প্রচন্ড শব্দ দূষণ।

টানা ১০ মিনিট স্টেডিয়াম জুড়ে ‘ধোনি.. ধোনি’ রব চলতে থাকে। এই সময়টায় ব্যাট হাতে চার-ছক্কার বাজিমাত দেখাছিলেন ভারতীয় কিংবদন্তি। সেই সময়টাই ধরা পড়ছে প্রতিপক্ষ লক্ষ্ণৌর ক্রিকেটার ডি ককের স্ত্রী সাসা ডি ককের ঘড়িতে। 

সমর্থকদের এমন কাণ্ডে বিস্মিত হয়ে যান সাসা। তিনি ধোনির ব্যাট করতে নামার সময়ে তার ঘড়ির স্ক্রিনের ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। সেখানে দেখা যায়, ধোনি যখন ব্যাট করতে নামেন, তখন স্টেডিয়ামের শব্দের মাত্রা ৯৫ ডেসিবেল ছাড়িয়েছে!

এমন উন্মদনা অবশ্য নতুন নয়। যেমনটা বললেন আইপিএলে খেলতে আসা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার নিকোলাস পুরান, ‘প্রতি মৌসুমে একই জিনিস দেখছি। ধোনি ব্যাট করতে নামার সময় গ্যালারির দিকে তাকালে মনে হয় হলুদ সমুদ্রের মাঝে রয়েছি। ধোনির মতো ক্রিকেটারের সঙ্গে খেলার সুযোগ পেয়ে আমি গর্বিত।’

ম্যাচটি অবশ্য জিততে পারেনি চেন্নাই। ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে ঋতুরাজ গায়কোয়াডের দল। চেন্নাই জিততে না পারলেও ধোনি তার স্বভাবজাত খেলাটা দেখিয়েছেন। শেষ ওভারের খানিক আগে নেমে ৯ বল মোকাবেলা করে ২ ছক্কা ও ৩ চারের মারে করেছেন ২৮ রান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়