ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

শেষ পর্যন্ত কনওয়েকে আর পেলোই না চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:২৭, ১৮ এপ্রিল ২০২৪
শেষ পর্যন্ত কনওয়েকে আর পেলোই না চেন্নাই

আইপিএলের গেল (২০২৩) আসরে চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন করতে ব্যাট হাতে দারুণ ভূমিকা পালন করেছিলেন ডেভন কনওয়ে। ১৫ ইনিংসে ১৪০ স্ট্রাইক রেটে, ৫১.৬৯ গড়ে করেছিলেন ৬৭২ রান। হয়েছিলেন ফাইনালের ম্যাচসেরাও।

তাইতো ইনজুরিতে থাকা কনওয়ের জন্য অপেক্ষায় ছিল চেন্নাই। ধারনা করা হচ্ছিল মে মাসের শুরুতে তাকে পাওয়া যাবে। কিন্তু আজ জানা গেল কনওয়েকে আর পাওয়া যাবে না। ঘরের মাঠে ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষের সিরিজে ইনজুরিতে পড়া এই ব্যাটসম্যানের সেরে উঠতে আরও সময় লাগবে। তাইতো তার পরিবর্তে আজ বৃহস্পতিবার ইংল্যান্ডের পেসার রিচার্ড গ্লিসনকে দলে যুক্ত করেছে চেন্নাই। তার ভিত্তিমূল্য ৫০ লাখ রূপিতে নিয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

পহেলা মে’র পরে দারুণ ছন্দে থাকা মোস্তাফিজুর রহমানকে আর পাবে না চেন্নাই। মূলত সে কারণেই কনওয়ের পরিবর্তে গ্লিসনকে নিয়েছে তারা। যাতে করে মোস্তাফিজের অভাব কিছুটা হলেও পূরণ করতে পারে হলুদ-নীল জার্সিধারীরা। ৩৬ বছর বয়সী গ্লিসন এ পর্যন্ত ৯০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১০১ উইকেট নিয়েছেন। ইকোনোমি ৮.১৮।

এদিকে কনওয়ে না থাকায় চেন্নাইর একমাত্র উইকেটরক্ষক এখন মাহেন্দ্র সিং ধোনি। তবে আরও একজন আছেন আড়ালে। তিনি ভারত অনূর্ধ্ব-১৯ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান আরেভেলি অবনীশ রাও। দলের প্রয়োজনে তাকেও ব্যবহার করা হতে পারে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়