ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

মোস্তাফিজের খরুচে বোলিং, চেন্নাইয়ের বড় হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২০ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৪১, ২০ এপ্রিল ২০২৪
মোস্তাফিজের খরুচে বোলিং, চেন্নাইয়ের বড় হার

আরও একটি ম্যাচে দুই হাত ভরে রান দিলেন মোস্তাফিজুর রহমান। তার এমন খরুচে দিনে আরেকটি হারের স্বাক্ষী হলো চেন্নাই সুপার কিংস। লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হারলো ঋতুরাজ গায়কোয়াডের দল।

শুক্রবার (১৯ এপ্রিল) লক্ষ্ণৌর অটল বিহারী বাজপেয়ী স্টেডিয়ামে ম্যাচে আগে ব্যাট করে রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনির বীরত্বে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান করে চেন্নাই। জবাবে শুরু থেকেই দারুণ ব্যাটিং করে ১ ওভার বাকি থাকতেই ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায় লক্ষ্ণৌ।

এ নিয়ে টানা দুই ম্যাচে নিজের ছায়া হয়ে থাকলেন মোস্তাফিজুর রহমান। এবার ৪ ওভারে ৪৩ রান দিয়ে পেলেন একটি উইকেট। আগের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে একটি উইকেট নিতে ৪ ওভারে দিয়েছিলেন ৫৫ রান। চলতি আসরে ৬ ম্যাচে মোস্তাফিজের উইকেট হলো ১১টি।

লক্ষ্ণৌর জয়ের নায়ক তাদের অধিনায়ক লোকেশ রাহুল।তাকে যোগ্য সঙ্গ দেন আরেক ওপেনার কুইন্টন ডি কক। ৫৩ বলে ৯ চার ও ৩ ছক্কায় ৮২ রানের ইনিংস খেলেন রাহুল। ডি কক ৪৩ বলে করেন ৫৪ রান।

রান তাড়ায় নেমে রাহুল ও ডি ককের দারুণ ব্যাটিংয়ে প্রথম ১০ ওভারে বিনা উইকেটে ৮৯ রান তুলে ফেলে লক্ষ্ণৌ। এই জুটি ভাঙে ম্যাচের ১৫তম ওভারে। শেষ বলে ডি কককে ফিরিয়ে ১৩৪ রানের শুরুর জুটি ভাঙেন মোস্তাফিজ। ততক্ষণে অবশ্য ম্যাচ চেন্নাইয়ের নাগালের বাইরে! এরপর রাহুল বিদায় নিলেও বাকি কাজটা সারেন নিকোলাস পুরান ও মার্কাস স্টয়নিস।

এর আগে শুরুতেই বিপদে পড়া চেন্নাইয়ের হয়ে ব্যাট লড়াই করেন জাদেজা। দলের হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন এই অলরাউন্ডার। তার ৪০ বলের ইনিংসে ছিল ৫ চার ও এক ছক্কার মার। শেষদিকে মঈন আলীর ৩ ছক্কায় ২০ বলে ৩০ ও ধোনির ৩ চার ও ২ ছক্কায় ৯ বলে অপরাজিত ২৮ রানের ইনিংসে লড়াকু পুঁজি পায় চেন্নাই।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়