ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জাবিতে ছাত্রের মৃত্যুতে মঙ্গল শোভাযাত্রা হয়নি

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ১৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে ছাত্রের মৃত্যুতে মঙ্গল শোভাযাত্রা হয়নি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক ছাত্রের মৃত্যুর কারণে নববর্ষের মঙ্গল শোভাযাত্রা বাতিল করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম পূর্বনির্ধারিত এ কর্মসূচি বাতিল করেন। দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মো. নূরুজ্জামান আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। তার অকাল প্রয়াণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পূর্বনির্ধারিত মঙ্গল শোভাযাত্রা বাতিল করে।

সকাল সাড়ে ৯টার দিকে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের পুরাতন কলা ভবন সংলগ্ন মৃৎ মঞ্চে উপস্থিত হয়ে নূরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং মঙ্গল শোভাযাত্রা বাতিলের সিদ্ধান্ত জানান। এ সময় তিনি বলেন, নূরুজ্জামানের মৃত্যু সকলের জন্য কষ্টের। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ও তার পরিবারের অপূরণীয় ক্ষতি হলো।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যায় নূরুজ্জামান অসুস্থ হয়ে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে আসে। রাত ৯টার দিকে তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেওয়ার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাত ১টার দিকে তার মরদেহ বিশ্ববিদ্যালয়ে আনা হয়।

এরপর পরিবারের ইচ্ছা অনুযায়ী মরদেহ তার গ্রামের বাড়ি নীলফামারীতে পাঠানো হয়।

 

 

 

রাইজিংবিডি/সাভার/১৪ এপ্রিল ২০১৯/তহিদুল ইসলাম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়