ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৮, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এবং তার ছেলেসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় ৩৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার গভীর রাতে র‌্যাব, ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এনামুল হক বিশ্বাস, তার ছেলে যুবলীগ কর্মী রকি বিশ্বাস, মিজানুর রহমান স্বপন, ফারুক হোসেন জীবন ও আনোয়ার হোসেন লিটন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, সম্প্রতি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কাজে আধিপত্য বিস্তার এবং ঠিকাদারের কাজে বাধা দেওয়াসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় এই অভিযান শুরু হয়েছে। চিহ্নিত সন্ত্রাসী গ্রেপ্তারের লক্ষ্যে শনিবার রাতে আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব বিশ্বাসসহ যুবলীগের বেশ কয়েকজন নেতার বাড়িতে অভিযান চালানো হলেও তাদের পাওয়া যায়নি। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পাবনা র‌্যাব-১২ কার্যালয়ে নেওয়া হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, সম্প্রতি রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজে আধিপত্য বিস্তার, ঠিকাদারদের কাজে বাধা দেওয়াসহ বিভিন্ন বিষয়ে দখলদারিত্ব ও সন্ত্রাসী ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। অভিযানে ইউপি চেয়ারম্যানের ছেলে রকি বিশ্বাসের কাছ থেকে ৩০ রাউন্ড পিস্তলের গুলি ও ৫ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।




রাইজংবিডি/পাবনা/৩০ এপ্রিল ২০১৭/শাহীন রহমান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়