ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘আ.লীগকে পরাজিত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে’

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আ.লীগকে পরাজিত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আওয়ামী লীগকে পরাজিত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘১০ বছরে সরকার বিএনপির অসংখ্য নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দিয়ে আটকাতে চেয়েছে। আমরা আদালতের বারান্দায় ঘুরব আর আপনারা নির্বাচন করবেন, তা এ দেশে আর হবে না। এই অপশক্তি আওয়ামী লীগকে পরাজিত করে জনগণের মাঝে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।’

বাংলার মাটিতে শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না বলেও হুশিয়ারি করেন তিনি।

আজ মঙ্গলবার দুপুরে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের দুই দিনের কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকারের হাতে এখন সরকারি কর্মকর্তারাও নিরাপদে নেই। নেতাদের কথামতো না চললে তাদের জেলে দেওয়া হয়। মূল কথা হলো এই সরকারের লক্ষ্যই হচ্ছে একদলীয় শাসন ব্যবস্থার মাধ্যমে বাকশালে ফিরে যাওয়া।

তিনি বলেন, বিএনপি উদারপন্থি গণতন্ত্রমুখী দল। বিএনপি একনায়কতন্ত্র বিশ্বাসী দল নয়। বিএনপি সকল দলকে নিয়ে নির্বাচন করতে চায়।

বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট  মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু প্রমুখ।




রাইজিংবিডি/বরিশাল/২৫ জুলাই ২০১৭/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়