ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খালেদার চিকিৎসায় কারা কর্তৃপক্ষ বাস্তবমুখী পদক্ষেপ নেবে

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ১২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদার চিকিৎসায় কারা কর্তৃপক্ষ বাস্তবমুখী পদক্ষেপ নেবে

ভোলা প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে কারা কর্তৃপক্ষ বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করবে। যে বিএনপি ভারতের সমালোচনা করত, এখন তারা সেই ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে এবং বিদেশেও দৌড়াচ্ছে, এটা দুঃখজনক।

বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্তরীণ বিষয়। এখানে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করেনি। অতীতেও করেনি ভবিষ্যতেও করবে না।

মঙ্গলবার ভোলার দৌলতখানে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যে দলটি পাকিস্তানমুখী, যারা ভারতের বিপক্ষে পাকিস্তানের পক্ষে এবং যারা ভারতের বিচ্ছিন্নতাবাদীদের আশ্রয় দিয়েছিল, সেই দল আজ ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে।

পৃথিবীর কোনো দেশ একটা দেশের নির্বাচনে হস্তক্ষেপ করে না। আমরা মনে করি, নিরপেক্ষ অবাধ নির্বাচনে হবে, সেখানে বিদেশে দৌড়ঝাঁপ না করে বিএনপির নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নেওয়া উচিত। 

মন্ত্রী আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি বিশৃঙ্খলা, মানুষ হত্যা ও ভোটকেন্দ্র পুড়িয়ে দেওয়াসহ অনেক অরাজকতা করেছিল। কিন্তু সেটা তাদের যে ভুল ছিল তা উপলব্ধি করতে পেরেছে, নির্বাচন না করার ভুলও উপলব্ধি করতে পেরেছে।

এ সময় দৌলতখান পৌরসভাসহ উত্তর জয়নগর, চরখলিফা, ভবানীপুর, হাজিপুরসহ বিভিন্ন ইউনিয়নে ১২ হাজার দুস্থের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ভোলা/১২ জুন ২০১৮/ফয়সল বিন ইসলাম নয়ন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়