ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুর সদরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জন

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৫, ১৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুর সদরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুর সদর উপজেলায় বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমান মিলন নির্বাচন বর্জন করেছেন।

মঙ্গলবার বেলা ১১ টায় তিনি নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে আজকের নির্বাচন বর্জনের ঘোষণা দেন এবং পুনরায় নির্বাচন দাবি করেন।

সংবাদ সম্মেলনে ইজাদুর রহমান মিলন অভিযোগ করেন, সকালে তিনি ভাবানীপুর ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি দেখতে গিয়ে দেখেন তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। অনুরোধ করার পরও এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। ব্যর্থ হয়ে ফিরে আসেন তিনি। পরে সাড়ে ৯টার দিকে তিনি নিজের ভোট দিতে বিকে বাড়ি ভোট কেন্দ্রে গেলে আওয়ামী লীগ, যুবলীগ কর্মীরা তাকে বাধা দেয়। ভোট না দিয়ে তিনি বাসায় ফিরে আসেন।

তিনি জানান, নির্বাচনী এলাকার ৫০টি কেন্দ্র থেকে তার নেতাকর্মীরা জানিয়েছে ছাত্রলীগ-যুবলীগের লোকজন তাদের নেতাকর্মীদের পিটিয়ে কেন্দ্র থেকে বের করে দিচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতা চেয়েও কোন প্রতিকার পাননি। গত রাতে তিনি পুলিশ দ্বারা অবরুদ্ধ ছিলেন বলেও জানান।

তিনি বলেন, ‘এই মূহুর্তে নির্বাচনে থাকার মতো পরিবেশ নেই। আওয়ামী লীগ প্রার্থী আমার শতভাগ বিজয় নিশ্চিত দেখে পূর্বপরিকল্পিতভাবে নির্বাচনটি বানচাল করে দিল। জনগণ আমার পক্ষে ছিল কিন্তু তারা ভোট দিতে পারছে না। তাই হতাশ হয়ে এবং কর্মীদের রক্ষার্থে আনুষ্ঠানিকভাবে নির্বাচন বর্জন করলাম।’

এ সময় তিনি গাজীপুর সদর উপজেলা পরিষদের পুনরায় নির্বাচন দাবি করেন।




রাইজিংবিডি/গাজীপুর /১৮ জুন ২০১৯ /হাসমত আলী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়