ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ম্যাচ না হওয়ায় হতাশ মাশরাফি

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১১ ৮:৪০:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১১ ১১:৫২:১১ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : এই ম্যাচকে বাংলাদেশ দল পাখির চোখ করে রেখেছিল আগে থেকেই। হাতছানি ছিল শ্রীলঙ্কার বিপক্ষে সম্ভাব্য জয়ের। কিন্তু তা আর হলো কই! বৃষ্টি এসে ভাসিয়ে নিয়ে গেছে ম্যাচ। ম্যাচ না হওয়ায় ভীষণ হতাশ বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপ শুরু করা বাংলাদেশ হেরে যায় পরের দুই ম্যাচে নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের বিপক্ষে। সেমিফাইনালে যাওয়ার জন্য মঙ্গলবার ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে জয়টা অনেক গুরুত্বপূর্ণ ছিল বাংলাদেশের জন্য।

কিন্তু টানা বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে ম্যাচ। বাংলাদেশের যেখানে প্রত্যাশা ছিল দুই পয়েন্টের। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পেতে হয়েছে এক পয়েন্ট। তাতে সেমিফাইনালের পথটাও হয়ে গেছে আরো কঠিন।

ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর তাই হতাশা লুকোলেন না মাশরাফি, ‘মাঠে আসার পর খেলতে না পারাটা সব দলের জন্যই হতাশা আর আক্ষেপের। যেভাবে টুর্নামেন্ট এগিয়ে যাচ্ছে, নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা সুযোগ (জয়ের) পেয়েছিলাম, যেটা ইংল্যান্ড ম্যাচে পাইনি। কিন্তু আজকের দিনটা ছিল হতাশাজনক।’

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় ঊরুতে চোট পাওয়ায় এই ম্যাচে সাকিব আল হাসানের খেলা নিয়ে ছিল শঙ্কা। আগামী সোমবার টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরের ম্যাচের আগে সাকিব সেরে উঠবেন বলে আশা মাশরাফির। টনটন ছোট মাঠ হওয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলাটা বেশ কঠিন হবে বলেও মনে করেন অধিনায়ক।

‘আমি মনে করি সাকিব সুস্থ হয়ে উঠবে। সেরে উঠতে হাতে এখনো চার-পাঁচ দিন সময় আছে। হ্যাঁ, টনটন খুব ছোট মাঠ, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলাটা তাই সহজ হবে না। কিন্তু কঠিন লড়াই করার বিকল্প নেই আমাদের কাছে’- বলেন মাশরাফি।




রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge